ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ঋণ সুবিধাসহ অ্যাপার্টমেন্ট কেনার সুযোগ দিচ্ছে রিচমন্ড ডেভেলপার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০১, ২৩ ডিসেম্বর ২০১৭

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত এবারের আবাসন মেলায় ২০৩টি রিয়েল এস্টেট হাউজিং প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে। সঙ্গে রয়েছে ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ১৩টি অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান। পাঁচ দিনব্যাপী এই মেলায় ক্রেতার সাধ্যের মধ্যে ফ্ল্যাট, অ্যাপার্টমেন্ট আর প্লট নিয়ে হাজির হয়েছে ব্যবসায়ীরা। উপস্থাপন করছেন তাদের প্রজেক্টগুলো।

এদিকে মেলা উপলক্ষে ব্যাংক ঋণের সুবিধাসহ অ্যাপার্টমেন্ট কেনার সূবর্ণ সুযোগ দিচ্ছে রিচমন্ড ডেভেলপার কোম্পানি লিমিটিডে। কোম্পানিটির রেডি, অন গোয়িং অ্যাপার্টমেন্ট আর প্লট কেনায় এই সুযোগ নিয়ে হাজির হয়েছে রাজধানীর বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রের ৮১ নং স্টলে।

কোম্পানি সূত্র জানায়, রিচমন্ড কানাডা সিটি পূর্বাচলে প্লট আর বসুন্ধরা আবাসিক এলাকায় রয়েছে অ্যাপার্টমেন্ট। মেলা উপলক্ষে রেডি বা অন গোয়িং অ্যাপার্টমেন্ট বা প্লটে বুকিং দিলে এককালিন মূল্য পরিশোধের পাশাপাশি পার স্কয়ারফিটে থাকছে ৪০০ টাকা পর্যন্ত ছাড়। বছরের অন্য সময়ে পার স্কয়ারফিটে ৬ হাজার টাকা করে হলেও আবাসন মেলায় বুকিং দিলে লাগবে ৫ হাজার ৮০০টাকা।

রিচমন্ড ডেভেলপার কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এএফএম ওবায়দুল্লাহ একুশে টেলিভিশন অনলাইনকে জানান, ক্রেতার সুবিধার্থে এবারের মেলায় আমরা অ্যাপার্টমেন্ট আর প্লট নিয়ে হাজির হয়েছি। মেলা উপলক্ষে প্লটে বুকিং দিলেই কাঠাপতি মাত্র দুই লাখ টাকায় প্লটের সাব-কবলা দলিল হস্তান্তর করা হবে। আমাদের কোম্পানির রিচমন্ড কানাডা সিটি পূর্বাচলে রয়েছে এই প্লট সমূহ।

তিনি বলেন, যে কোন ব্যাংক থেকে ক্রেতা ঋণ সুবিধা নিতে পারবেন। এক্ষেত্রে আমরা ব্যাংক এবং ক্রেতার সাথে সমন্বয় করব। বসুন্ধরা আবাসিক এলাকার এফ-ব্লকে আমাদের কোম্পানির প্রজেক্ট রয়েছে। ২০২০ সালের জুনে হস্তান্তরযোগ্য অ্যাপার্টমেন্ট মেলা উপলক্ষে পারস্কায়ারফিটে ৪০০টাকা পর্যন্ত ছাড় থাকছে। প্রতিটি অ্যাপার্টমেন্টের সাইজ ১৫৫০ স্কয়ারফিট। তিনি জানান, এবারের মেলাতে কেউ কেউ আমাদের প্রকল্পগুলো দেখছেন, অনেকেই বুবকং দিয়েছেন। বেশ সাড়া পাচ্ছি এবারের মেলায়।

আয়োজক কমিটি জানায়, এবারের রিহ্যাব মেলায় দুই ধরণের টিকিট রয়েছে দর্শনার্থীদের জন্য। একটি সিঙ্গেল এন্ট্রি অপরটি মাল্টিপল এন্ট্রি। সিঙ্গেল টিকিটের প্রবেশ মূল্য ৫০ টাকা। মাল্টিপল টিকিট ১০০ টাকা। মাল্টিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলায় ৫বার প্রবেশ করতে পারবেন। এন্ট্রি টিকিটের প্রাপ্ত অর্থ দু:স্থদের সাহায্যে ব্যয় করা হবে।

এন্ট্রি টিকিটের র‌্যাফেল ড্র-তে থাকবে আকর্ষণীয় পুরস্কার। মেলার শেষ দিন ২৫ ডিসেম্বর রাত ৯টায় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। ১ম পুরস্কার হিসাবে থাকছে একটি প্রাইভেট কার, ২য় পুরস্কার-একটি মোটর সাইকেল, ৩য় পুরস্কার-একটি ফ্রিজ, ৪র্থ পুরস্কার-একটি ৪২ ইঞ্চি এলইডি টেলিভিশন, ৫ম পুরস্কার-একটি ওয়াশিং মেশিন এবং ৬ষ্ঠ থেকে ১০ম পুরস্কার থাকবে মোবাইল ফোন।

পাঁচ দিনব্যাপী শুরু হওয়া এ মেলা চলবে আগামী ২৫ ডিসেম্বর পর্যন্ত। মেলায় দর্শনার্থীরা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রবেশ করতে পারবেন।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি