ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

একদিনে ভেট্টোরির বেতন ২ লক্ষাধিক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮, ২৬ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৮:০৭, ২৬ অক্টোবর ২০১৯

অনুশীলনে ড্যানিয়েল ভেট্টোরি

অনুশীলনে ড্যানিয়েল ভেট্টোরি

স্পিন কোচ হিসেবে শুক্রবার (২৫ অক্টোবর) বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিয়েছেন নিউজিল্যান্ডের স্পিন কিংবদন্তী ড্যানিয়েল ভেট্টোরি। কাজ করবেন আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের আগ পর্যন্ত ঠিক ১০০ দিন। বিসিবির সঙ্গে এ চুক্তির প্রথম দিনের অনুশীলনে পরিচয় পর্ব সেরে হালকা কিছু কাজ করতে দেখা গেছে কিউই স্পিনারকে।

তবে আজ (শনিবার) থেকেই টাইগার স্পিনারদের নিয়ে পুরোদমে কাজে করতে দেখা গেছে তাকে। জানা গেছে, আসন্ন ভারত সিরিজের পুরো সময়টাই দলের সঙ্গে থাকবেন তিনি। তারপর বিসিবির চাওয়া ও নিজের হাতে সময় থাকার বিষয়টি সমন্বয় করে বাংলাদেশে এসে চুক্তি অনুযায়ী ১০০ দিনের বাকি সময়ের কাজ করবেন ভেট্টোরি।

কিন্তু এভাবে কাজ করে কিউই কিংবদন্তি বাংলাদেশি স্পিনারদের ঠিক কতোটা উপকার বা উন্নতি করতে পারবেন, সেই প্রশ্নটা উঠছেই। যদিও সেটা সময়ই বলে দিবে। 
 
এদিকে, ভেট্টোরির বেতন নিয়ে বোর্ডের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু বলা না হলেও গুঞ্জন আছে, আয়কর বাদ দিয়ে ১০০ দিন কাজ করার পারিশ্রমিক হিসেবে প্রায় ২ কোটি সাড়ে ১২ লাখ টাকা নিবেন তিনি। সে হিসেবে নিউজিল্যান্ডের সাবেক অধিনায়কের দৈনিক বেতনই দাঁড়াচ্ছে প্রায় ২ লাখ ১২ হাজার ৫০০ টাকা! তার ওপর অন্যান্য সুযোগ-সুবিধা তো থাকছেই।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি