ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

একুশে টিভিতে মামুনের প্রথম জানাজা সম্পন্ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৭, ৪ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৩:৪৪, ৫ সেপ্টেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

একুশে টেলিভিশনের প্রধানমন্ত্রী বিটের সিনিয়র রিপোর্টার মামুনুর রশীদের প্রথম জানাজা সম্পন্ন হয়েছে। আজ বেলা ১১ টায় মামুনের কর্মস্থল একুশে টিভি কার্যালয়ে এই জানাজায় অংশ নেন তাঁর সহকর্মী ও শুভানুধ্যায়ীরা। সহকর্মীরা মামুনকে অশ্রুসিক্ত নয়নে শেষ বিদায় জানান। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।   

প্রসঙ্গত, নিজের জন্মদিনের মাত্র কয়েক ঘণ্টা আগে গতকাল সোমবার রাত ১১ টায় মারা যান তরুণ সাংবাদিক মামুনুর রশীদ (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুর খবর পেয়ে শোক জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক জানিয়েছেন এস আলম গ্রুপ ও একুশে টেলিভিশনের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল আলম।

আজ সকালে জানাজায় অংশ নেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন, একুশে টিভির প্রধান সম্পাদক ও সিইও মঞ্জুরুল আহসান বুলবুল, একুশে টিভির ব্যবস্থাপনা পরিচালক মেজর জেনারেল এ. কে মোহাম্মদ আলী শিকদার পিএসসি (অব.),সাবেক ছাত্রলীগ সভাপতি মাহমুদ হাসান রিপন, ডিআরইউ সভাপতি সাইফুল আলম, সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় সাংবাদিক মামুনের সহকর্মী, শুভানুধ্যায়ী ও বন্ধুরা উপস্থিত ছিলেন।  

সদা হাস্যেজ্জ্বল মামুনের মৃত্যুতে শোকবিহ্বল তাঁর সহকর্মীরা। জানাজায় অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেন নি।  

এর আগে গতরাতে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন সাংবাদিকদের জানান, শরীর খারাপ লাগায় বিশ্রামের জন্য গতকাল সোমবার দুপুরে ফার্মগেটে এক বন্ধুর বাসায় যান মামুন। সেখানে ওষুধ খেয়ে ঘুমাতে যান তিনি এবং তাঁকে ডাকতে নিষেধ করেন। রাত সাড়ে ৮টার দিকে রাতের খাবারের জন্য ডাকতে গেলে কোনো সাড়া না পেয়ে দ্রুত জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে আনা হয় মামুনকে। রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। মামুনের মৃত্যুর খবরে হাসপাতালে ভিড় করেন তাঁর স্বজন, বন্ধুবান্ধব, সহকর্মী ও পরিচিতজন। অল্প বয়সে এ মৃত্যুর ঘটনায় হতবিহ্বল হয়ে পড়েন অনেকেই।

আজ বেলা ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে তাঁর মরদেহ নেওয়া হবে। বাদ মাগরিব নিজ জেলা নড়াইলে জানাজা শেষে দাফন করা হবে মামুনকে।

মামুনুর রশীদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের (সেশন ২০০৩-০৪) ছাত্র ছিলেন। তিনি বাংলাভিশন ও এশিয়ান টেলিভিশনে কাজ করেছেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি