ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

এনআরবি গ্লোবাল ব্যাংকের ৫টি ইসলামিক ব্যাংকিং উপশাখার উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৬, ২১ ডিসেম্বর ২০২০

আধুনিক ব্যাংকিং সেবার প্রতিশ্রুতি নিয়ে ২১ ডিসেম্বর, ২০২০ ঢাকার রানাভোলায়, চাঁদপুরের কালিয়াপাড়ায়, চট্টগ্রামের চন্দনাইশে, আনোয়ারার মালঘরে এবং রাংগুনিয়ার মরিয়ম নগরে এনআরবি গ্লোবাল ব্যাংকের ৫টি ইসলামিক ব্যাংকিং উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। 

প্রধান অতিথি হিসেবে অনলাইনে উপশাখাগুলোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত। এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক  মো: গোলাম সারওয়ার ও কাজী মশিউর রহমান জেহাদ, উপ ব্যবস্থাপনা পরিচালক আতাউস সামাদ,  প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান, শাখা ব্যবস্থাপক, ব্যাংকের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ আমন্ত্রিত সম্মানিত অতিথি ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।  

এনআরবি গ্লোবাল ব্যাংক ইসলামিক ব্যাংকিং শাখা এবং চলমান শাখাগুলোর মধ্যে থেকে ইসলামী ব্যাংকিং উইন্ডো চালুর মাধ্যমে কনভেনশনাল ব্যাংকিং এর পাশাপাশি ইসলামিক ব্যাংকিং সেবা প্রদান করে আসছে। এনআরবি গ্লোবাল ব্যাংক আগামী পহেলা জানুয়ারী ২০২১ হতে ”গ্লোবাল ইসলামী ব্যাংক” নামে পূর্ণাঙ্গ ইসলামী ব্যাংকে রুপান্তর হতে যাচ্ছে ইনশাল্লাহ। উৎকর্ষ ব্যাংকিং সেবা ও অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে ব্যাংকটি দেশে ও দেশের বাইরে তাঁর স্বকিয়তা বজায় রেখে অত্যন্ত দ্রুততার সাথে শাখা সম্প্রসারণ করবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি