ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

এবার বাবাকেও হারালেন সাংবাদিক রেজোয়ানুল হক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩২, ১১ জুলাই ২০২১

তোফাজ্জল হক

তোফাজ্জল হক

গত ৮ জুলাই রাতে মাকে হারিয়েছেন, এবার বাবাকেও হারালেন জাতীয় প্রেসক্লাবের সহ-সভাপতি, ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের (বিজেসি) চেয়ারম্যান ও মাছরাঙা টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক রেজোয়ানুল হক রাজা এবং নিউজ টোয়েন্টিফোরের বার্তা সম্পাদক বোরহানুল হক সম্রাট। (ইন্না লিল্লাহি...রজিউন)। 

আজ রোববার (১১ জুলাই) সকাল ৮টার দিকে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাংবাদিক সহোদরের বাবা তোফাজ্জল হক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

এর আগে গত ৮ জুলাই রাতে রাজধানীর পুলিশ লাইন্স হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তাদের মা সাজেদা বেগম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে পুলিশ লাইন্স হাসপাতালে প্রয়াত সাজেদা বেগমের জন্য মমতার পরশে শেষ বিদায় জানিয়েছে কোয়ান্টাম নারী দাফন টিম। সেইসঙ্গে কোয়ান্টামের ফ্রিজার ভ্যানে করে শুক্রবার সকালে তার মরদেহ কুষ্টিয়ায় পাঠানো হয়।

সাজেদা বেগম করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। গত ২৭ জুন তাকে মিরপুর বারডেম হাসপাতাল ভর্তি করা হয়। এরপর ৫ জুলাই অবস্থার অবনতি হলে পুলিশ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে  লাইফ সাপোর্টে চিকিৎসা নেওয়া অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

উল্লেখ্য, ২০০৭ সালে ইব্রাহিম কার্ডিয়াক ইন্সটিটিউটে সাজেদা বেগমের বাইপাস সার্জারি করা হয়।

এদিকে সাজেদা বেগম ও তোফাজ্জল হকের মৃত্যুতে শোক জানিয়েছে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের (বিজেসি) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি