ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

এসকে সমীরের সুর ও সংগীতে কাজী শুভ’র নতুন গান ‘পাখি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২১, ২১ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১১:২২, ২১ সেপ্টেম্বর ২০২০

এস কে সমীরের সুর ও সংগীতায়োজনে নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন এ সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কাজী শুভ। গানের শিরোনাম ‘পাখি’। গানটি লিখেছেন আবদুস সালাম। 

এরই মধ্যে গানের রেকর্ডিংয়ের কাজ সমাপ্ত হয়েছে। নির্মিত হয়েছে একটি ভিডিওচিত্র। এটি পরিচালনা করেছেন ডিএমআর শান্ত খান। মডেল হয়েছেন দেব দ্বীপ ও কথা। 

গানটির বিষয়ে সংগীত পরিচালক এসকে সমীর বলেন, কাজী শুভর সাথে এরমধ্যে আমার অনেকগুলো গানের কাজ হয়েছে। তার মধ্যে এই গানটি একটু নতুনত্ব খুঁজে পাবে শ্রোতারা। কাজী শুভ ভাইয়ের সুন্দর গায়কি গানটিকে শ্রোতাদের কাছে প্রশংসনীয় করে তুলবে বলে আমি মনে করি। আর আমাদের এত সুন্দর গানটিকে আরও সুন্দরভাবে একটি মিউজিক ভিডিও আকারে উপস্থাপন করেছে ডি এম আর শান্ত খান তার ভিডিও দিকনির্দেশনা দিয়ে। গানটিতে মডেল হিসেবে ছিলেন দেব দ্বীপ ও কথা। গানটি রিলিজ হয়েছে ডি মিউজিক স্টেশনের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে। 

সংগীত শিল্পী কাজী শুভ গানটি প্রসঙ্গে বলেন, ‘এ প্রজন্মের অত্যন্ত গুণী সুরকার ও সংগীত পরিচালক এস কে সমীরের সংগীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়ে খুবই ভালো লাগছে। সমীর ভাই অত্যন্ত যত্ন নিয়ে গানটির সুর ও সংগীত পরিচালনা করেছে যেটা শুনলেই দর্শক-শ্রোতারা উপলব্ধি করতে পারবে বলে আমার মনে হয়। আর আমিও চেষ্টা করেছি গানটিতে আমার সর্বোচ্চ মেধা দিয়ে কণ্ঠ দেওয়ার জন্য । আশা করছি আমার ভক্ত-শ্রোতা ও বাংলা গানের অসংখ্য শ্রোতাদের কাছে গানটি অনেক ভালো লাগবে।’

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি