ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কর কমিশনার পদে ৭ জনের পদোন্নতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৬, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) আওতাধীন আয়কর অনুবিভাগের ৭ অতিরিক্ত কর কমিশনারকে শর্ত সাপেক্ষে কর কমিশনার হিসেবে পদোন্নতি (চলতি দায়িত্ব) এবং পদায়ন করা হয়েছে। এনবিআরের দ্বিতীয় সচিব (কর প্রশাসন-১) আজম উদ্দীন তালুকদার স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন সম্প্রতি জারি করা হয়েছে।

জানা গেছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৯৯২ সালের জারি করা এক বিধি অনুযায়ী এ পদোন্নতি দেওয়া হয়েছে। আদেশ অনুযায়ী, ঢাকা কর পরিদর্শন ও পরিদফতরের অতিরিক্ত কর কমিশনার মকবুল হোসেন পাইককে কর কমিশনার (চলতি দায়িত্ব) হিসেবে পদোন্নতি দিয়ে কর অঞ্চল বরিশালে বদলি করা হয়েছে।

একই সঙ্গে কর আপীলাত অঞ্চল-২, ঢাকা, আপীলাত রেঞ্জ-১ এর অতিরিক্ত কর কমিশনার মো. জাহাঙ্গীর আলমকে কর অঞ্চল খুলনার কর কমিশনার (চলতি দায়িত্ব), কর অঞ্চল-৮, ঢাকা পরিদর্শী রেঞ্জ-১ এর অতিরিক্ত কর কমিশনার মোহাম্মদ আবুল মনসুরকে কর অঞ্চল ময়মনসিংহ-এর কর কমিশনার (চলতি দায়িত্ব), কর অঞ্চল ময়মনসিংহ, পরিদর্শী রেঞ্জ-১ এর অতিরিক্ত কর কমিশনার মো. ফজলুর রহমানকে কর অঞ্চল রংপুররের কর কমিশনার (চলতি দায়িত্ব), কর অঞ্চল-১৪, ঢাকা পরিদর্শী রেঞ্জ-১ এর অতিরিক্ত কর কমিশনার আবু সাইদ মো. মুস্তাককে কর অঞ্চল বগুড়ার কর কমিশনার (চলতি দায়িত্ব), কর অঞ্চল-১০, ঢাকা পরিদর্শী রেঞ্জ-১ এর অতিরিক্ত কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেনকে কর অঞ্চল সিলেটের কর কমিশনার (চলতি দায়িত্ব) এবং এনবিআরের প্রথম সচিব (কর) আবু মোহাম্মদ কামরুল হাসানকে কর অঞ্চল কুমিল্লার কর কমিশনার (চলতি দায়িত্ব) হিসেবে বদলি করা হয়েছে।

 আরকে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি