ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

করোনায় হাসপাতালে ভর্তি ঐশ্বরিয়া-আরাধ্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৯, ১৮ জুলাই ২০২০

করোনায় আক্রান্ত বচ্চন পরিবারের পুত্রবধু ঐশ্বরিয়া রায় ও তার মেয়ে আরাধ্যর অবস্থার অবনতি হয়েছে। তাদের শ্বাসকষ্ট দেখা দিলে হাসপাতালে ভর্তি করা হয়। এই খবর নিশ্চিত করেছে ভারতের হিন্দুস্তান টাইমসহ একাধিক গণমাধ্যম।

শুক্রবার (১৭ জুলাই) রাতে ৪৬ বছর বয়সী এই অভিনেত্রী ও মেয়ে আরাধ্যর অবস্থার অবনতি হওয়ায় তাদের মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। এই হাসপাতালে ভর্তি রয়েছেন করোনা পজিটিভি নিয়ে অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনও।

গত ১১ জুলাই (শনিবার) করোনার সংক্রমণ ধরা পড়ে অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনের শরীরে। তার পরদিনই করোনার রিপোর্ট পজিটিভ আসে ঐশ্বরিয়া রাই বচ্চন ও কন্যা আরাধ্য বচ্চনের। কিন্তু তাঁদের শরীরে করোনার তেমন কোনো লক্ষণ না থাকায় তাঁরা হাসপাতালে ভর্তি হননি। বাড়িতেই তারা হোম আইসোলেশনে ছিলেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বর্তমানে আরাধ্য ও ঐশ্বরিয়ার অক্সিজেন স্যাচুরেশন লেভেল ৯৫ শতাংশের বেশি।

করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে ভক্তদের জানান বিগবি। সঙ্গে তিনি বলেন, গত ১০ দিনে তার সংস্পর্শে যারা যারা এসেছেন তারা যেন করোনা পরীক্ষা করেন। অভিষেকও নিজেই জানান করোনা আক্রান্ত হওয়ার কথা। তবে করোনা আক্রান্ত অমিতাভ বচ্চনের অবস্থা বর্তমানে স্থিতিশীল বলে জানিয়েছে মুম্বাই হাসপাতাল।

এদিকে করোনায় আক্রান্ত হওয়ায় ইতিমধ্যেই তাদের বাড়ি জলসাকে কনটেইনমেন্ট এরিয়া হিসেবে চিহ্নিত করা হয়েছে। গোটা বাড়িটা সিল করা হয়েছে। এছাড়া বচ্চন পরিবারের মালিকানাধীন আরও তিনটি বাংলো বৃহৎ মুম্বই কর্পোরেশন বা বিএমস সিল করে দেয়া হয়েছে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি