ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

কাজে যোগ দিলেন এসি রবিউলের স্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২২, ৯ জুলাই ২০১৭

গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলায় নিহত পুলিশের সহকারী কমিশনার (এসি) রবিউল করিমের স্ত্রী উম্মে সালমা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক কর্মকর্তা পদে যোগ দিয়েছেন। রোববার সকাল থেকে তিনি প্রশাসনিক ভবনের শিক্ষা শাখায় অফিস শুরু করেন বলে বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা গেছে।

প্রশাসন সূত্রে জানা যায়, উম্মে সালমা সকাল সাড়ে ৮টার দিকে শিক্ষা শাখায় প্রশাসনিক কর্মকর্তা পদে যোগদানের সম্মতিপত্র, একাডেমিক কাগজপত্র, মেডিক্যাল সনদপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে প্রশাসনিক ভবনে যান। এসময় তার বাবা মো. শাহজাহান ও এসি রবিউলের ছোটভাই শামসুজ্জামান শামস সঙ্গে ছিলেন। পরে রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক কাগজপত্রগুলো গ্রহণ করে উম্মে সালমাকে শিক্ষা শাখায় পাঠান। এসময় উম্মে সালমাকে প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেওয়া হয়।

এর আগে শুক্রবার উম্মে সালমাকে নিয়োগপত্রে জানানো হয়, চাকরিতে যোগদানের তারিখ থেকে তার নিয়োগ কার্যকর হবে। সে অনুযায়ী, আজ রোববার থেকে তার নিয়োগ কার্যকর হলো।

এদিন সকাল সাড়ে ১১ টার দিকে শিক্ষা শাখায় গিয়ে উম্মে সালমাকে সহকর্মীদের সঙ্গে পরিচিত হন।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, উম্মে সালমাকে আমরা স্বাগত জানিয়েছি। শিগগিরই তাকে নিজস্ব ডেস্ক বরাদ্দ এবং তার কাজ বুঝিয়ে দেওয়া হবে।

প্রসঙ্গত, ৬ জুলাই উম্মে সালমাকে দৈনিক ৫২৫ টাকার বেতনে তৃতীয় শ্রেণির উচ্চমান সহকারী পদে ৯০ দিনের জন্য মাস্টারোলে (কাজ করলে বেতনে) নিয়োগ দিয়েছিল বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরে সমালোচনার মুখে শুক্রবার দুপুরে এক তাৎক্ষণিক সিদ্ধান্তে তাকে শিক্ষা শাখার প্রশাসনিক কর্মকর্তা পদে অ্যাডহক (অস্থায়ী) ভিত্তিতে নিয়োগ দেয় বিশ্ববিদ্যালয়।

আর/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি