ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

কারিনাকে আক্রমণ নেট জনতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৩, ২৪ জুলাই ২০২০

মঙ্গলযান নিয়ে কারিনাকে প্রশ্ন করা হয়েছিল কিন্তু ভাষা বুঝতে না পারায় উত্তর দিতে পারেননি। শুধু তাই নয়, প্রকাশ্যে তিনি জানান প্রশ্নকর্তা যাতে ইংরেজিতে তাঁকে প্রশ্ন করেন, কারিনার সেই ভিডিয়ো প্রকাশ্যে আসায় নেট জনতার একাংশ তাকে কটাক্ষ করলেন। স্বজনপোষণে যাঁদের বলিউডে জায়গা হয়, তাঁদের মধ্যে অন্যতম কারিনা। সেই কারণেই মঙ্গলযান নিয়ে প্রশ্ন করা হলে তিনি উত্তর দিতে পারেন না বলে কটাক্ষ করেন নেট জনতার একাংশ।

এসবের পাশাপাশি সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও অনেকে করিনাকে তুলনা করেন। মহাকাশ এবং তারকাদের নিয়ে সুশন্তের যে অগাধ পড়াশোনা, যার জেরে টেলিস্কোপ দিয়ে তিনি নিজের চাঁদে কেনা জমির দেখভাল করতেন, তার সঙ্গে তুলনা করেন কারিনার। কেউ কেউ বলতে শুরু করেন, মেধার জন্যই সুশান্তকে বলিউডে জায়গা করে দেওয়া হয়। অথচ স্বষণপোষণের জেরে কারিনারা সব নিজেদের জায়গা এভাবেই করে নেন বি টাউনে।

প্রসঙ্গত বলিউডের একমাত্র অভিনেতা সুশান্ত সিং রাজপুতই চাঁদের মাটিতে নিজের নামে এক খণ্ড জমি কিনেছিলেন। শুধু তাই নয়, চাঁদে জমি কেনার পর সুশান্ত সেই জমির দেখভালও করতেন ৫৫ লক্ষের টেলিস্কোপ দিয়ে। পাশাপাশি চান্দা মাম দূর কে নামের একটি ছবির জন্য তিনি হাউজস্টোনে গিয়ে নাসায় প্রশিক্ষণও নিচ্ছিলেন। আরও কয়েক সপ্তাহ প্রশিক্ষণ নিলে, নাসা থেকে তাঁদের সার্টিফিকেট দেওয়া হত। তাই শ্যুটিং থেকে সময় বের করে প্রশিক্ষণের জন্য সুশান্ত হাউজস্টোনেও আর একবার যেতে চেয়েছিলেন বলেও জানা যায়।

এসইউএ/এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি