ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

কাশবনে তরুণীর শ্লীলতাহানি, বখাটের শাস্তি দাবি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৪, ২৪ সেপ্টেম্বর ২০২০

ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পুনিয়াউট এলাকায় কাশবনে ঘুরতে আসা তরুণীকে শ্লীলতাহানির প্রতিবাদে  বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে নিপীড়ক ও তার সহযোগীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত এ মানববন্ধনে ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন সেবালক্ষ্যে সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ মঈন।

স্বাধিকার নিউজ পোর্টালের সম্পাদক আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- বিডি ক্লিনের জেলা সমন্বয়ক সোহান মাহমুদ, প্রাউড অব ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক কোহিনুর আক্তার, কওমী ব্লাড ব্যাংকের সদস্য মাওলানা রেদওয়ান আনসারী প্রমুখ। 

মানববন্ধনে বক্তারা তরুণীকে শ্লীলতাহানী করার ঘটনায় জড়িত প্রধান অপরাধী আব্দুর রাহিম ও তার সহযোগিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পুনিয়াউট এলাকার একটি কাশবনে ঘুরতে গিয়ে স্থানীয় বখাটে আব্দুর রাহিম ও তার সহযোগীদের দ্বারা শ্লীলতাহানীর শিকার হন এক তরুণী। ওই তরুণীকে শ্লীলতাহানির একটি ভিডিও গত বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে শহর জুড়ে নিন্দার ঝড় ওঠে। 

এ ঘটনায় জড়িতকে শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি