ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কুমিল্লা ভিক্টোরিয়ানসকে ১২৮ রানের টার্গেট দিল সিলেট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪১, ৬ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৫:০১, ৬ জানুয়ারি ২০১৯

কুমিল্লা ভিক্টোরিয়ানসকে ১২৮ রানের টার্গেট দিয়েছে ওয়ার্নার বাহিনী। আজ রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে বোলিং নেন কুমিল্লা অধিনায়ক স্টিভেন স্মিথ। ফলে প্রথমে ব্যাট করতে নামে সিলেট। তবে শুরুটা শুভ হয়নি তাদের। প্রথমেই বিপদে পড়েন তারা। মেহেদি হাসানের শিকার হয়ে ফেরেন লিটন কুমার দাস।

কুমিল্লার হয়ে ৪ ওভার করে ২৪ রান দিয়ে ২ উইকেট নিয়েছে মেহেদী হাসান। শহিদ আফ্রিদি ও মোহাম্মদ সাইফউদ্দিন একটি করে উইকেট তুলে নেয়। 

গেল আসরে ভিকটোরিয়ানসদের অধিনায়কত্বের দায়িত্বে ছিলেন দলটির আইকন প্লেয়ার তামিম ইকবাল। এবারই প্রথম বিপিএলে যোগ দিয়েছেন স্টিভ স্মিথ। আর তাই অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ককে কুমিল্লার দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে।

অন্য দিকে স্মিথের বন্ধু ডেভিড ওয়ার্নার এবার হাল ধরছেন সিলেট সিক্সার্সের। অস্ট্রেলিয়ার এই মহাতারকা বাদেও দিনের প্রথম ম্যাচে মাঠে কুমিল্লার হয়ে মাঠে নেমেছেন শহিদ আফ্রিদি ও শোয়েব মালিক, এভিন লুইসের মতো সুপরিচিত মুখ গুলো।

অন্যদিকে সিলেটের হয়ে খেলছেন নিকোলাস পুরান, সন্দীপ লামিচানে, মোহাম্মদ ইরফানরা।

কুমিল্লা ভিক্টোরিয়ানস: তামিম ইকবাল (আইকন), এভিন লুইস, এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, শোয়েব মালিক, স্টিভ স্মিথ ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শহিদ আফ্রিদি, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, মোহাম্মদ শহিদ।

সিলেট সিক্সার্স: লিটন দাস (আইকন), ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), নিকোলাস পুরান, সাব্বির রহমান, অলক কাপালি, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, সন্দীপ লামিচানে, মোহাম্মদ ইরফান, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন।

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি