ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

কুড়িগ্রামে কমিউনিটি পুলিশিং ডে পালিত

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৭, ২৬ অক্টোবর ২০১৯

‘পুলিশের সাথে কাজ করি-মাদক-জঙ্গী-সন্ত্রাস মুক্ত দেশ গড়ি” এই শ্লোগানে কুড়িগ্রামে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। শনিবার জেলা পুলিশের আয়োজনে জাঁকজমকভাবে পালন করা হয় কমিউনিটি পুলিশিং ডে। দিবসটি উপলক্ষে কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয় স্তম্ভ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে কেক কাটা হয়। 

শেখ রাসেল পৌর অডিটরিয়াম মিলনায়তনে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা  প্রতিমন্ত্রী জাকির হোসেন।

পুলিশ সুপার মহিবুল ইসলাম খান’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম -২ আসনের এমপি পনির উদ্দিন আহমেদ,জেলা প্রশাসক সুলতানা পারভীন, সিভিল সার্জন হাবিবুর রহমান,কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোস্তাফিজার রহমান প্রধান, জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল,পৌর মেয়র আব্দুল জলিল,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, পাবলিক প্রসিকিউটর এ্যাড.আব্রাহাম লিংকন,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি এ্যাড.আহসান হাবীব নীলু, জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সদস্য সচিব অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু প্রমুখ।
 
কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ সম্মাননা প্রদান করা হয় জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সদস্য একেএম সামিউল হক নান্টু এবং চিলমারী মডেল থানার এসআই শরীফ উদ্দিন শেখ।
কেআই/  
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি