ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কোরবানীর ঈদেও গান নিয়ে আসছেন ড. মাহফুজুর রহমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:২০, ২৪ জুলাই ২০২০ | আপডেট: ০০:৩১, ২৪ জুলাই ২০২০

প্রতি ঈদের মতো এবারের ঈদ উল আজহায়ও দর্শকদের গান শোনাবেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। ঈদের দ্বিতীয় দিন রাত সাড়ে ১০টায় গানের অনুষ্ঠানটি সম্প্রচার হবে। তবে এখন পর্যন্ত অনুষ্ঠানটির শিরোনাম নির্ধারণ করা হয়নি বলে জানা যায়। 

গেল গত কয়েক বছরের মতো এবারও বেশকিছু মৌলিক গান পরিবেশন করবেন ড. মাহফুজুর রহমান। প্রেম, করোনা, যাপিত জীবনের নানা বিষয় নিয়ে গান করবেন তিনি। থাকবে ভিডিও।

এটিএন বাংলা কর্তৃপক্ষের প্রত্যাশা, চলমান মহামারীর সময়ে ঘরবন্দি দর্শকদের একঘেয়েমি কাটাতে তার অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে। কোভিড-১৯ এর কারণে অনুষ্ঠানটি স্টুডিওতে ধারণ করা হয়েছে। 

উল্লেখ্য, এর আগে মাহফুজুর রহমানের প্রথম গানের অনুষ্ঠান ছিল ‘হৃদয় ছুঁয়ে যায়’। অনুষ্ঠানটি প্রচারিত হয় ২০১৬ সালে। এরপর ২০১৭ সালের ঈদুল ফিতরে ‘প্রিয়ারে’ এবং একই বছর ‘স্মৃতির আলপনা আঁকি’ গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন তিনি। এছাড়া ২০১৮ ও ২০১৯ সালের দুই ঈদেও মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠান এটিএন বাংলায় প্রচারিত হয়। চলতি বছরের ঈদ উল ফিতরে ‘হিমেল হাওয়ায় ছুঁয়ে যায় আমায়’ শিরোনামের অনুষ্ঠানে গান পরিবেশন করেন ড. মাহফুজুর।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি