ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ক্যাট-সালমান রসায়ন ফের জমে উঠছে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২১, ২৮ জুলাই ২০১৭ | আপডেট: ১৪:২৬, ২৮ জুলাই ২০১৭

বলিউড সেনসেশন ক্যাট-সালমানের দীর্ঘ প্রেমকাহিনী সবারই জানা। তাদের মধ্যে ব্রেকআপও হয়ে গেছে। মাঝে একটা বড় সময় জুটিবদ্ধ হয়ে কাজ করা বন্ধও রাখেন দুজনে। তবে সল্লু-ক্যাট ভক্তদের জন্য নতুন খবর হচ্ছে তারা আবার এক হয়েছেন। শোনা যাচ্ছে সাবেক প্রেমিকার প্রতি ফের দুর্বল হতে শুরু করেছেন সল্লু! ক্যাটকে নিয়ে সালমানের মধ্যে এক ধরনের উদ্বেগও কাজ করছে।

দীর্ঘ পাঁচ বছর পর দর্শক সালমান খান ও ক্যাটরিনা কাইফকে একসঙ্গে দেখতে পাবেন। আলী আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মাধ্যমেই এই জুটি পর্দায় ফিরছেন। ছবির শুটিং করতে সাল্লু ও ক্যাটের মরক্কোয় যাওয়ার কথা।


জানা গেছে, থ্রিলারধর্মী এই ছবিতে ক্যাটরিনাকেও কিছু অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। ক্যাটকে সমুদ্রের নিচে একটি দৃশ্য ধারণ করতে হবে বলেও জানান পরিচালক। কিন্তু সমুদ্রের এত গভীরে ক্যাটকে নামতে দিতে রাজি নন তাঁর সাবেক প্রেমিক সালমান। বলিউড পাড়ায় অনেকেই বলাবলি করছেন ক্যাটের প্রতি সালমানে ঝোঁক দিন দিন বাড়ছে। এ কারণেই ক্যাটকে নিয়ে সালমানের যত সব উদ্বেগ।   


সূত্র জানায়, অ্যাকশন দৃশ্যের প্রস্তুতি নিতে ইতিমধ্যে সার্ফিং শিখতে আরম্ভ করেছেন ক্যাট। সমুদ্রের নিচে দৃশ্য ধারণ হবে শুনে ব্যাপক উচ্ছ্বসিত এই তারকা। প্রশিক্ষণও নিচ্ছেন মন দিয়ে। কিন্তু ‘বজরঙ্গি ভাইজান’ তারকা সালমান চাইছেন না ক্যাটরিনা নিজে এ দৃশ্যে কাজ করুক। তিনি ক্যাটকে বডি ডাবল বা ডামি ব্যবহারের পরামর্শ দিয়েছেন।

 


ক্যাটরিনার প্রতি সালমানের এই বাড়তি মনোযোগে অনেকেই অবাক হয়েছেন। প্রেম তো তাঁদের কবেই ভেঙে গেছে। সালমানের নতুন প্রেমিকা ইউলিয়া ভানতুরও তো এখনো গায়েব হননি। তাহলে ক্যাটরিনার সঙ্গে এত অন্তরঙ্গতা কিসের। সম্প্রতি মার্কিন মুলুকে আয়োজিত আইফা অ্যাওয়ার্ডেও সালমান ও ক্যাটরিনার ঘনিষ্ঠতা সবার চোখে পড়েছে। সেখানে ক্যাটের জন্মদিন ঘটা করে পালন করেন সালমান।


একে তো ক্যাটরিনা এখন একলা, তার ওপর ইউলিয়াকে এখনো বলিউড সালমানের ‘কথিত’ প্রেমিকার মর্যাদা দিয়ে রেখেছে। কারণ, সালমান যে এখনো নিজ মুখে তাঁর নতুন প্রেমের কথা স্বীকার করেননি। তাই সালমান-ক্যাটরিনার রসায়ন থেকে অনেকেই নতুন সমীকরণ বের করার চেষ্টা করছেন।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি