ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ক্যাটের কথা শোনে লজ্জায় মুখ ঢাকলেন সালমান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪২, ২৯ জুলাই ২০১৭ | আপডেট: ২২:২৬, ২৯ জুলাই ২০১৭

সালমান-ক্যাটরিনার প্রেমের রসায়ন কি ফের জমে উঠছে? এ দুজনের সাম্প্রতিক ঘনিষ্ঠতা কিন্তু সে রকমই ইঙ্গিত দিচ্ছে। ক্যাটের জন্মদিনে সাবেক প্রেমিক সালমানের পাশে থাকা, ক্যাটের জন্য সালমানের উদ্বেগ-আবেগ এগুলো তো নিশ্চয়ই নিরর্থক নয়। মরক্কোয় ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিং স্পট থেকে মাঝে মাঝেই সালমানের সঙ্গে ছবি পোস্ট করছেন ক্যাটরিনা।

সেই ধারাবাহিকতায় আবারও ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে কি আবারও অন স্ক্রিনের মতোই অফ স্ক্রিনেও জুটি বাঁধতে চলেছেন তারা। তবে, বলিউডে কিন্তু জোরেশোরে জল্পনা শুরু হয়েছে।

সম্প্রতি ইনস্টাগ্রামে ক্যাটরিনা পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, দু’জনের মধ্যে কিছু একটা কথা নিয়ে লজ্জা পেয়েছেন সালমান। মাথা নিচু করে মুখ ঢেকে পাশে বসে আছেন এই বলিউড হার্টথ্রব। আর পাশেই এক গাল হাসিমুখ ক্যাটের। ছবির নিচে আবার ক্যাটরিনা লিখেছেন, ‘নো ক্যাপশন নিডেড`।



তবে কি ক্যাটরিনার জীবনে চলছে ‘প্রাক্তন’ পর্ব? ইনস্টাগ্রামে এমন ছবি পোস্ট হতেই ফ্যানেরা কিন্তু সন্দেহের গন্ধ পাচ্ছেন। অনেকেই বলছেন, এ বার বোধ হয় মিলনের পালা!

কারণ, একদিকে রণবীর অতীত। আর কয়েক দিন আগে ফিল্মফেয়ারের এক সাক্ষাৎকারে নিজের সবচেয়ে বড় ‘অনুপ্রেরণা’ বলে সালমানকেই সম্বোধন করেছিলেন ক্যাটরিনা। এর পর আইফা-র সময়েও দুই অভিনেতাকে বেশ কাছাকাছি আসতে দেখা গিয়েছিল।    



এই মরক্কোর শুটিং স্পট থেকেই এর আগেও ‘প্রাক্তন প্রেমিক’-এর সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করেছিলেন ক্যাট। সেই ছবিতে আবার কোনও ক্যাপশন দেননি নায়িকা। আর এ বারেও ঘুরিয়ে লিখেছেন সে কথা। সূত্র: এনডিটিভি। 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি