ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ক্যারিকে হারিয়ে ফের চাপে অস্ট্রেলিয়া

প্রকাশিত : ১৮:০৯, ১১ জুলাই ২০১৯ | আপডেট: ১৮:১০, ১১ জুলাই ২০১৯

আর্চার-ওকসদের তোপের মুখে শুরুতেই তিন উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে অস্ট্রেলিয়া। তবে এ্যালেক্স ক্যারিকে নিয়ে ইংলিশদের বিপক্ষে সে বিপর্যয় কাটিয়ে প্রতিরোধ গড়ে তোলেন স্টিভ স্মিথ। কিন্তু আদিল রশিদের ঘূর্ণিতে দ্রুতই ক্যারি ও স্টয়নিসকে হারিয়ে ফের চাপে পড়ে অস্ট্রেলিয়া।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৫ ওভারে ৬ উইকেট হারিয়ে অজিদের সংগ্রহ ১৫৭ রান। ক্রিজে ফিফটি হাঁকিয়ে অপরাজিত আছেন সাবেক ক্যাপ্টেন স্টিভ স্মিথ। সঙ্গে আছেন প্যাট কামিন্স। মারকুটে গ্লেন ম্যাক্সওয়েল আউট হয়েছেন ২২ রানে।

আউট হওয়া পাঁচ ব্যাটসম্যান হলেন- ফিঞ্চ (০), ওয়ার্নার (৯), হ্যান্ডসকম্ব (৪), ক্যারি (৪৬) এবং স্টয়নিস (০)। ইংলিশদের হয়ে আদিল রশিদ ও ক্রিস ওকস ২টি করে উইকেট লাভ করেন। বাকি উইকেটটি নেন জোফরা আর্চার।

এর আগে চলতি দ্বাদশ ক্রিকেট বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালের ম্যাচে আজ বৃহস্পতিবার বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মুখোমুখি হয় স্বাগতিক ইংল্যান্ড। এজবাস্টনে ফাইনালের এ লড়াইয়ে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ফিঞ্চের দল। ফলে আর্চার-ওকসদের বিপক্ষে এ ম্যাচে অজিরা যে কঠিন অগ্নি পরীক্ষায় পড়তে যাচ্ছে, তাতে কোন সন্দেহ নেই।

অস্ট্রেলিয়া একাদশ:
এ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, পিটার হ্যান্ডসকম্ব, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, এ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জেসন বেহরেনডর্ফ, নাথান লিয়ন।

সম্ভাব্য ইংল্যান্ড দল:
ইয়ন মরগান (অধিনায়ক), জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, ক্রিস ওকস, মার্ক উড, জোফরা আর্চার।

এনএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি