ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

খোঁজ মিলেছে কল্যাণ পার্টির মহাসচিবের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৭, ২৩ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৪:২৯, ২৩ ডিসেম্বর ২০১৭

বাংলাদেশ কল্যাণ পার্টির ‘নিখোঁজ’ মহাসচিব আমিনুর রহমানের সন্ধান পাওয়া গেছে। তার পরিবারের পক্ষ থেকে একথা জানানো হয়েছে। তিনি ১১০ দিন নিখোঁজ ছিলেন।

আজ শনিবার সকালে তিনি তাঁর ভাই মিজানুর রহমানকে ফোন করে জানিয়েছেন। তিনি জানান, তাকে ঢাকার গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে রাখা হয়েছে।
ভাইয়ের খোঁজ পাওয়ার বিষয়টি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে জানানোর জন্য তাঁর প্রেস উইংকে জানান মিজানুর রহমান। বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান গণমাধ্যমকে এ তথ্য জানান।
কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, ‘বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক দল বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমানকে গুলশান থানা এলাকা থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। তাঁকে একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।’
ডিবির উত্তর বিভাগের দায়িত্বে থাকা অতিরিক্ত উপমহাপরিদর্শক শেখ নাজমুল আলম বলেন, ‘আমিনুরের সন্ধানে আমরা অনেক দিন ধরে কাজ করছিলাম। হঠাৎ গতকাল দেখি, তাঁর মোবাইল ফোনটি সচল। তারপর তাঁকে আমরা উদ্ধার করি। একটি মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়েছে।’
তবে তার নিখোঁজ হওয়ার কারণ এখনও জানা যায়নি।
প্রসঙ্গত, গত ৩০ আগস্ট কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহম্মদ ইবরাহিম দাবি করেছিলেন, ২৭ আগস্ট থেকে আমিনুর রহমানকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
সৈয়দ ইবরাহিম জানান, ওইদিন রাত ১০টার দিকে নয়াপল্টন থেকে সাভারের আমিনবাজারে অবস্থিত বাসার উদ্দেশ্যে যাওয়ার পথে আমিনুর নিখোঁজ হন।
২০ দলের অন্যতম শীর্ষ নেতা নিখোঁজ আমিনুরকে খুঁজে বের করতে সরকারের প্রতি আহ্বানও জানান কল্যাণ পার্টির চেয়ারম্যান।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি