ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

গণ বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফিক সোসাইটির যাত্রা শুরু

গবি সংবাদদাতা

প্রকাশিত : ২৩:০২, ২ অক্টোবর ২০১৯ | আপডেট: ২৩:০৩, ২ অক্টোবর ২০১৯

আলোকচিত্রের মাধ্যমে মেধা, মননশীলতা ও সৃজনশীলতা ফুটিয়ে তুলতে ফটোগ্রাফিক সোসাইটির যাত্রা শুরু হয়েছে গণ বিশ্ববিদ্যালয়ে। বুধবার বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানের মধ্য দিয়ে এ সংগঠনের যাত্রা শুরুর যাবতীয় কার্যক্রম সম্পন্ন হয়। 

অনুষ্ঠানে মেডিকেল ফিজিক্স এন্ড বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী তন্ময় নাথকে সভাপতি এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী রাশেদুল ইসলাম রাশেদকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। 

এছাড়া বিশ্ববিদ্যালয় উপাচার্য (ভারপ্রাপ্ত) ডা: লায়লা পারভীন বানুকে প্রধান উপদেষ্টা করে ছয় সদস্য বিশিষ্ট উপদেষ্টামন্ডলী গঠন করা হয়েছে। গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সার্বিক সহযোগিতায় উক্ত কমিটি এক বছর মেয়াদে কাজ করবে। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক হেলথ পার্টনার ইন্সটিটিউটের সিনিয়র গবেষক ডা. ডেভিড এল. পার্কার। বিশেষ অতিথি ছিলেন সাভারের জন হোপকিংস ইউনিভার্সিটির অধ্যাপক হালিদা হানুম আক্তার, গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) ডা: লায়লা পারভীন বানু, পুলিৎজার পুরস্কার পাওয়া একমাত্র বাংলাদেশী মো. পনির হোসেন, ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিনের আগস্ট’র কভার ফটো জয়ী কে. এম. আসাদ প্রমুখ।

এমএস/এনএস


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি