ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গবি ক্যান্টিনে চুরির সময় হাতেনাতে ধরা দু’চোর

গবি সংবাদদাতা

প্রকাশিত : ২০:২২, ২৪ জানুয়ারি ২০২০

আটককৃত দুই চোর শুকুর আলী ও অন্তর বাবু

আটককৃত দুই চোর শুকুর আলী ও অন্তর বাবু

গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ক্যান্টিনের মালামাল চুরি করতে এসে ছাত্রদের হাতে ধরা খেয়েছে দুই চোর। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের ক্যান্টিনে এ ঘটনা ঘটে।

জানা যায়, ক্যান্টিনে চুরির উদ্দ্যেশে তিন চোর প্রবেশ করলে ছাত্ররা দুই জনকে ধরে পুলিশে সোপর্দ করতে সক্ষম হয় এবং একজন পালিয়ে যায়।  

আটককৃত দুজনের নাম- শুকুর আলী ও অন্তর বাবু। পালিয়ে যাওয়া আরেকজন শুকুর আলীর বড় ভাই আমিনুর। তারা প্রত্যেকে সাভারের নয়ারহাটে থাকে। তাদের গ্রামের বাড়ি যথাক্রমে চাঁদপুর ও রংপুরে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির বিষয়টি স্বীকারের পাশাপাশি ক্যাম্পাস সংলগ্ন বিভিন্ন চুরির সাথে জড়িত বলেও জানিয়েছে।

গণ বিশ্ববিদ্যালয়ের বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সিকিউরিটি সুপারভাইজার ইদ্রিস আলী বলেন, 'ক্যাম্পাসে রাউন্ড দেয়ার সময় ক্যান্টিনের পেছনের দরজা কিছুটা খোলা দেখে আমার সন্দেহ হয়। পরে আমি আরেক নিরাপত্তারক্ষী জয় খানকে সঙ্গে করে তাদের ধরতে যাই। চোররা আমাদের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। এ সময় বিবিএ বিভাগের জনি ও আবির নামে দুজন শিক্ষার্থীর সহায়তায় আমরা তাদের ২ জনকে ধরতে সক্ষম হই এবং আরেকজন পালিয়ে যায়।'

ক্যান্টিন কর্তৃপক্ষের ধারণা, কিছুদিন আগেও ক্যান্টিন থেকে যে মালামাল চুরি হয়েছিল তার সাথে এই চোরগুলো জড়িত থাকতে পারে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি