ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গম ও ধান সংগ্রহের সুবিধার্থে বাইক দিচ্ছে এসিআই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০২, ৯ মার্চ ২০২১

আসছে মৌসুমের গম ও ধান কাটার কাজ আরও সহজ করতে এবং স্বল্পসময়ে সার্ভিস দেয়ার লক্ষ্যে টেকনিশিয়ান এবং ইঞ্জিনিয়ারদেরকে ইয়ামাহা স্যালুটো বাইক প্রদান করেছে এ সি আই মটরস। গত ৭ মার্চ এসিআই মটরস-এর প্রধান কার্যালয়, এসিআই সেন্টার, তেজগাঁওতে এই মোটরসাইকেল প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এ সি আই মটরস্ এর ব্যবস্থাপনা পরিচালক ড. ফা হ আনসারী, নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস ও এ সি আই মটরস এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

কম্বাইন হারভেস্টারের ক্ষেত্রে বিক্রয়োত্তর সেবা একটি গুরুত্বপূর্ণ বিষয়। যেহেতু এই মেশিন দিয়ে ধান বা গম কাটা হয়, তাই মেশিনের কোনও সমস্যা হলে মাঠে গিয়ে সার্ভিস দিতে হয়। এসিআই মটরস এ বিষয়টি অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছে।

এ সি আই মটরস এর রয়েছে ৪০০ জনের অধিক সার্ভিস টিম যার মধ্যে ২১ জন ইঞ্জিনিয়ার এবং ৩৭০ জন টেকনিশিয়ান। অনুষ্ঠানে প্রত্যেক সার্ভিস কর্মীকে বাইক প্রদান করা হয় যার, মাধ্যমে তারা দেশব্যাপী গ্রাহকের দোরগোড়ায় স্বল্প সময়ে সেবা প্রদান করবে। এ কর্মীদের নিকট ইয়ানমার হারভেস্টারের প্রয়োজনীয় স্পেয়ার পার্টসও থাকবে। টেকনিশিয়ান এবং ইঞ্জিনিয়াররা সার্ভিস রিকোয়েস্ট অথবা গ্রাহকের নিকট থেকে ফোন কল পাবার সাথে সাথে যত দ্রুত সম্ভব স্পটে গিয়ে সার্ভিস প্রদান করবে।

আশা করা যায়, অন্যান্য বছরের মতো আসছে ধান কাঁটার মৌসুমেও এ সি আই মটরস সারা দেশব্যাপী তার দক্ষ নেটওয়ার্ক ও লোকবল এর মাধ্যমে বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি