ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে ৩টি চোরাই মোটরসাইকেলসহ আটক ২

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৫, ১১ ফেব্রুয়ারি ২০২১

রাজবাড়ীতে তিনটি চোরাই মোটরসাইকেলসহ মো. শাকিল (২০) ও মো. রাশেদুল ইসলাম (২৯) নামে দুই চোরকে আটক করেছে ডিবি পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

আটকৃতদের মধ্যে শাকিল কুষ্টিয়ার উজানগ্রাম ইউপির বড়ই টুপি গ্রামের নবাব মোল্লার ছেলে এবং রাশেদুল পাবনার তারাবাড়িয়া এলাকার মো. আব্দুল বারেক আলী শেখের ছেলে। এছাড়া উদ্ধারকৃত মোটরসাইকেলগুলো হচ্ছে- অ্যাপাচে আরটিআর ১৫০ সিসি, ডায়াং ৮০ সিসি ও ফ্রিডম ১০০ সিসি।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন, জেলা এনএসআইয়ের সহকারী পরিচালক শরিফুল ইসলাম, ডিআইও-১ সাঈদুর রহমান, ডিআইও-২ প্রাণ বন্ধু বিশ্বাস, সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার, ডিবি পুলিশের এসআই মোহাম্মদ মোজাম্মেল হক প্রমুখ।

পুলিশ সুপার বলেন, ‘গত বুধবার দিবাগত মধ্যরাতে ডিবি পুলিশের ওসি মোহাম্মদ মোজাম্মেল হকের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল গোয়ালন্দ ঘাট থানার গোয়ালন্দ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে সান-সাইন কলেজিয়েট স্কুলের সামনে থেকে একটি মোটরসাইকেলসহ একজনকে আটক করেন। পরবর্তীতে আটককৃত ব্যক্তির দেয়া তথ্যমতে রাজবাড়ী ও পাবনা সদরে পৃথক দুটি অভিযানে আরও একজনসহ ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে এবং এ অভিযান অব্যাহত থাকবে।’

এআই/এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি