ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

গাজীপুরে ফের শিশু অপহরণ, নারীসহ গ্রেপ্তার ৪

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৯, ১১ মে ২০২০ | আপডেট: ১৫:০৭, ১১ মে ২০২০

আটক অপহরণ চক্রের চার সদস্য- ছবি একুশে টিভি।

আটক অপহরণ চক্রের চার সদস্য- ছবি একুশে টিভি।

গাজীপুর মহানগরীর বাসন সড়ক এলাকার শিশু সাব্বির হোসেনকে অপহরণের ১৮ ঘন্টা পর আজ সকালে উত্তরা থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেছে র‍্যাব-১। একইসঙ্গে গ্রেপ্তার করা হয়েছে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের ৪ সদস্যকে। তাদের মধ্যে দুইজন নারী।

রোববার (১০ মে) সকাল ৯টায় গাজীপুর মহানগরীর বাসন সড়ক এলাকার ভাড়াটিয়া আবু বকর ছিদ্দিকের একমাত্র সন্তান সাব্বিরকে নিজ বাসা থেকে অপহরণ করে চক্রটি। এদিন ভিকটিমের বাবার মোবাইল ফোনে ৫ লক্ষ টাকা মুক্তিপণও দাবি করে তারা। 

র‍্যাবের অভিযানে উওরার ৯নং সেক্টরের একটি পরিত্যক্ত ফ্ল্যাট থেকে ভিকটিমসহ অপহরণকারীদের গ্রেফতার করা হয়। অপহরণকারীরা হলো- নাজমুল হুদা, নয়ন মিয়া, সুমা আক্তার, সুরাইয়া আক্তার। তাদের প্রত্যেকের বাড়ি নেত্রকোনা বলেই জানা গেছে। 

পোড়াবাড়ি র‌্যাব-১ এর ক্যাম্প কমাণ্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, অপহরণকারীরা পেশায় পোশাক শ্রমিক এবং টাকার লোভে তারা অপহরণসহ বিভিন্ন বেআইনি কাজ করে আসছিল। 

তিনি আরও জানান, অপহরণকারী ও ভিকটিমরা (শিশু সাব্বিরের পরিবার) পাশাপাশি বাসায় ভাড়া থাকতো। এরই সুযোগে অপহরণকারীরা ভিকটিমকে অপহরণ করে আর্থিকভাবে লাভবান হতে চেয়েছিল। তারা ভিকটিমের পরিবারের কাছে পাঁচ লক্ষ টাকা দাবি করে এবং সেই টাকা লেনদেনের সময় আমরা তাদেরকে হাতেনাতে ধরে ফেলি। বাচ্চাটি অক্ষত আছে তবে কিছুটা অসুস্থ এবং তাকে চিকিৎসার জন্য তার মা-বাবার কাছে হস্তান্তর করেছি। বাসন থানায় এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি