ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

গৃহবধূকে বিবস্ত্র: ৪ দিনের রিমান্ডে সুমন, মেম্বারের জামিন নাকচ

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:৫৮, ১৩ অক্টোবর ২০২০

নোয়াখালীর একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় নারী ও শিশু নির্যাতন মামলার ৬ নম্বর আসামি শামছুদ্দিন সুমনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তদন্ত কর্মকর্তা ৭ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

একইসঙ্গে আজ মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন মামলার অপর আসামি ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ একই আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তা নাকচ করে দিয়েছেন। 

এছাড়া লোকহর্ষক ওই ঘটনার মূলহোতা দেলোয়ার বাহিনী প্রধান দেলোয়ার হোসেনকে নারী ও শিশু নির্যাতন এবং পর্ণোগ্রাফি মামলায় গ্রেফতারের আবেদন মঞ্জুর করেছেন আদালত। দেলোয়ারকে সকাল সাড়ে ১১টায় জেলার ১নং আদালতে উপস্থাপন করে উল্লেখিত দুই মামলায় শোন এরেষ্টের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই নোয়াখালী কার্যালয়ের পরিদর্শক মামুনুর রশিদ পাটোয়ারী। 

এ বিষয়ে শুনানি শেষে  জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক তদন্ত কর্মকর্তার আবেদন মঞ্জুর করে দেলোয়ারকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ধর্ষণের ঘটনায় ভুক্তভোগীর দায়ের করা অন্য একটি মামলায় দেলোয়ারকে গ্রেফতার করে পুলিশ। ওই মামলার প্রধান আসামি তিনি।

এদিকে দুপুরে মামলার ৩ নম্বর আসামি আবুল কালামকে আদালতে তোলা হয়। ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার কথা রয়েছে তার। 

এআই//এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি