ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

গৃহের তাপমাত্রা নিয়ন্ত্রণে এবিজি জেএস ভেন্টিলেশনের নতুন পণ্য

প্রকাশিত : ২৩:০১, ৫ এপ্রিল ২০১৯

এবিজি জেএস ভেন্টিলেশন লিমিটেড দেশের বাজারে আনুষ্ঠানিক ভাবে কুলসিলিং এবং কাস্টমাইজড ভেন্টিলেশন পণ্য নিয়ে এলো। গুলশানে অবস্থিত এজ গ্যালারিতে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ পণ্য ব্যাবহারের ফলে গ্রাহকরা নিজের চাহিদা মত গৃহাভ্যন্তরের আদ্রতা ও তাপমাত্রা নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন।

ডেনমার্কেও রাষ্ট্রদূত উইনি এস্টুপ পিটারসেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের স্বাগত জানিয়ে বলেন, আজকের এই আয়োজনের বাংলাদেশ ও ডেনমার্কেও মধ্যে প্রযুক্তি ও জ্ঞান ভাগাভাগির নতুন দ্বার উন্মেচিত হবে এবং টেকসই উন্নয়নের স্বাস্থ্য বিষয়ে লক্ষ্যমাত্রা অর্জনে অবদান রাখবে।

তিনি আরো বলেন, ‘বাংলাদেশ অনেক সম্ভাবনাময় একটি দেশ। এদেশের মানুষের নিরলস প্রচেষ্টা এ দেশকে এই অবস্থানে নিয়ে এসেছে এবং আমি আশা করছি আগামীতে আরও অনেক সাফল্য আমি প্রত্যক্ষ করতে পারব। এই জন্যে একটি ডেনিশ কোম্পানি বাংলাদেশে প্রযুক্তি ও তথ্য স্থানান্তওে বিশ্বাস ও আস্থা পেয়েছে বলে আমি খুবই আনন্দিত।

এবিজি জেএস ভেন্টিলেশন লি: ড্যানিশ জেএস ভেন্টিলেশন এবং বাংলাদেশীএবিজি ইন্টারলিঙ্কসের এক যৌথ উদ্যোগ। ২০১৮ সালের এপ্রিল মাসে প্রতিষ্ঠিতহওয়া এই প্রতিষ্ঠান ২০১৮ সালের নভেম্বওে প্রথম উৎপাদনে যায়। এবিজি জেএস ভেন্টিলেশন লি: বাংলাদেশে ড্যানিশ প্রযুক্তি ও ড্যানিশ প্রযুক্তিতে দক্ষ জনশক্তি রয়েছে। এই পণ্যগুলো দেখতে ও এর বাস্তব অভিজ্ঞতা অর্জনের জন্য গ্রাহকরা কোম্পানির মগবাজারে অবস্থিত শোরুম পরিদর্শন করতে পারেন। এই শোরুমে গত এক বছর ধরে ডেমো ইউনিট সাফলভাবে পরিচালনা করা হচ্ছে।

এবিজি জে এস ভেন্টিলেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্ট ও এস গোফ্রানুল হক ও চেয়ারম্যান সোরেন ডুভাল বলেন, আমরা বাংলাদেশি গ্রাহকদের জন্য প্রয়োজনীয় বাতাস চলাচলের ব্যবস্থা, কুল সিলিং ও এয়ার হ্যান্ডেলিং ইউনিট নিয়ে এসেছি এবং এই পণ্যগুলো গ্রাহকরা প্রতিযোগিতামূলক দামে এবং স্বল্পসময়ে ডেলিভারি সুবিধানিতে পারে।
এছাড়াও ডুভাল মননশীল ব্যবহারকারীদের জন্য ও জ্বালানি সাশ্রয়ী সমাধান নিয়েও আলোচনা করেন।

এমইপি স্থানীয় পরামর্শক মোহাম্মদ হাসমতুজ্জামান, অভ্যন্তরীণ বায়ুরমানের প্রয়োজনীয়তা ব্যাখ্যা ও বাংলাদেশে এ সংক্রান্ত নির্দেশিকা তুলে ধরেন। এই অনুষ্ঠানে গৃহাভ্যন্তরের বায়ুমান এবং বায়ু চলাচলের বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্থানীয় ভাবে উৎপাদিত সমাধান গুলির সহজলভ্যতা ও প্রয়োজনীয়তার বিষয়ে একটি প্যানেল ডিসকাশনের আয়োজন করা হয়।
ডেনমার্কে বাংলাদেশের দ্বিপাক্ষিক সম্পর্কের মধ্যে, ডেনমার্ক ও বাংলাদেশের বাণিজ্য ও বিনিয়োগের প্রচার অন্তর্ভুক্ত। ডেনমার্কের দূতাবাস, ডেনমার্কের ব্যবসায়ীদের বিনিয়োগ ও তাদের ব্যবসা কার্যক্রমে সহায়তা করে থাকে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি