ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর বিশ্ববিদ্যালয়ে ৩ জনের কারাদণ্ড

বশেমুরবিপ্রবি প্রতিনিধি:

প্রকাশিত : ১৯:৩৩, ৯ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৯:৩৪, ৯ নভেম্বর ২০১৮

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষ স্নাতক (সম্মান) প্রথম বর্ষের সি ইউনিটের ভর্তি পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইজসহ পরীক্ষা দেওয়ায় ভ্রাম্যমান আদালত ১জন শিক্ষার্থীর ৭দিনের ও জালিয়াত চক্রের ২ জন কে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন।

১ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রাপ্ত জালিয়াত চক্রের সদস্যরা হলেন অসিত চৌধুরী, পিতা: আব্দুল মতিন চৌধুরী, ভনাবাড়ী, কাটালীপাড়া, গাপালগঞ্জ, মিঠুন বিশ্বাস, পিতা: মহাদেব বিশ্বাস, লক্ষন্ডা, কাটালীপাড়া, গোপালগঞ্জ এবং ৭ দিনের বিনাশ্রম কারাদন্ডাদশ প্রাপ্ত পরীক্ষার্থী সুদিপ্ত বাড়ৈ, পিতা: জগদীশ বাড়ৈ, বাহাদুরপুর, রাজৈর, মাদারীপুর।

পরীক্ষার হলে পরীক্ষার্থী সুদিপ্ত বাড়ৈকে তল্লাসী করে ইলেকট্রনিক ডিভাইজ পাওয়া যায় এবং তার স্বীকারক্তি অনুযায়ী জালিয়াত চক্রের অপর দুই সহযাগী অসিত চৌধুরী ও মিঠুন বিশ্বাসকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রট মাহবুব জামিল এ কারাদন্ডাদেশ দেন।

আজ ৯ নভেম্বর ২০১৮ তারিখ সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সি এবং বিকাল ৩টা থক ৪টা পর্যন্ত এইচ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়র ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ গোপালগঞ্জ শহরের ৭টি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। ভর্তি পরীক্ষা সুষ্ঠু পরিবেশ সম্পূন হওয়ায় তিনি সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি