ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে গেইলের ভিডিওবার্তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৯, ৫ ডিসেম্বর ২০১৯

আগামী ৮ ডিসেম্বর বঙ্গবন্ধু বিপিএলের মধ্যদিয়ে সপ্তম আসর বসছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের। গতবারের আসরে রংপুর রাইডার্সের হয়ে খেললেও, এবারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে মাঠে নামবেন ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ওপেনার ক্রিস গেইল। 

তবে, তার খেলা নিয়ে তৈরি হয়েছিল সংশয়। অবশেষে সেই অনিশ্চয়তা দূর করেছেন ক্যারিবিয়ান ব্যাটসম্যান। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়েই বিশেষ আসরে খেলবেন তিনি। যদিও টুর্নামেন্টের শুরু থেকে তাকে পাচ্ছে না দলটি।

চট্টগ্রাম কর্তৃপক্ষ জানিয়েছে, সব শঙ্কা কাটিয়ে বঙ্গবন্ধু বিপিএলে খেলবেন গেইল। তবে পুরো আসরে তাকে পাবে না দল। কিন্তু পরের দিকে মাঠ মাতাবেন এ জ্যামাইকান হার্ডহিটার।

দলটির কথা বাস্তবেও ফলল। এক ভিডিওবার্তায় তাদের আশ্বস্ত করলেন গেইল। ভক্তদের উদ্দেশ্যে তার পাঠানো ভিডিওবার্তা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লিখেছে-ইউনিভার্স বসের পক্ষ থেকে বাংলাদেশের জন্য ভালোবাসা-শ্রদ্ধা।

সেই বার্তায় গেইল বলেন, ‘হ্যালো বাংলাদেশ, টি-টোয়েন্টি কিং গেইল এখানে। আমি আসছি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে আসন্ন বিপিএল খেলতে। শিগগির দেখা হচ্ছে।’

আগামী ৮ ডিসেম্বর হোম অফ ক্রিকেট মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য আসরটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি