ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

চট্টগ্রাম সমিতি-ঢাকা ও সিজেএফডির মতবিনিময়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৪, ২২ সেপ্টেম্বর ২০১৮

ঐতিহ্যমণ্ডিত শতবর্ষী সামাজিক সংগঠন চট্টগ্রাম সমিতি-ঢাকা ও চিটাগাং জার্নালিস্ট ফোরাম-ঢাকা (সিজেএফডি) এর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় ৩২ তোপখানা রোডস্থ চট্টগ্রাম ভবনের সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি ও সাবেক নির্বাচন কমিশনার মোহাম্মদ আবদুল মোবারকের সভাপতিত্বে এবং সমিতির সাধারণ সম্পাদক মো. আবদুল মাবুদের সঞ্চালনায় মতবিনিময় সভা শুরু হয়।

সভার সূচনা বক্তব্যে সমিতির সহ-সভাপতি ও মতবিনিময় সভায় আহ্বায়ক সৈয়দ নুরুল ইসলাম আগামী ৮ ডিসেম্বর অনুষ্ঠেয় সমিতির মেজবান ও মিলমেলায় সিজেএফডি পরিবারের সব সদস্যকে অগ্রিম দাওয়াত প্রদান করেন। তিনি চট্টগ্রাম সমিতি-ঢাকা ও চিটাগাং জার্নালিস্ট ফোরাম-ঢাকা (সিজেএফডি) এর মধ্যে সার্বিক বিষয়ে আন্তরিক সহযোগিতা অটুট থাকার দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় চিটাগাং জার্নালিস্ট ফোরাম-ঢাকা (সিজেএফডি) পরিবারের উল্লেখযোগ্য সংখ্যক সদস্য উপস্থিত থেকে বিভিন্ন বিষয়ে প্রস্তাব ও মতামত তুলে ধরেন। সিজেএফডির পক্ষ থেকে সাধারণ সম্পাদক শামীম জাহাঙ্গীর-ডেইলি সান, শাহীন উল ইসলাম চৌধুরী-বিজয় টিভি, শাহেদ সিদ্দিকী-ডেইলি ইনডিপেনেডন্ট, মো. মোস্তফা কামাল-ইউএনবি, আনিস আলমগীর, তৌহিদুর রহমান-একুশে টেলিভিশন, কাফি কামাল-মানবজমিন, মামুন আবদুল্লাহ-ইনডিপেন্ডেন্ট টিভি, বাকের হোসাইন, অনুপ খাস্তগীর-বাসস, টইটম্বুরের উপদেষ্টা শিল্পী সবিহ-উল আলম, নিজাম উদ্দিন-ডেইলি অবজারভারসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

সমিতির পক্ষ থেকে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি মো. আবদুল করিম, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আবু আলম চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. ওয়াহিদ উল্লাহ, নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম চৌধুরী প্রমুখ।

বক্তারা বৃহত্তর চট্টগ্রামের উন্নয়ন ও সমস্যা সম্পর্কে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণার্থে চট্টগ্রাম সমিতি-ঢাকা ও সিজেএফডি যৌথভাবে হেল্পডেস্ক বসানোসহ বিষয়ভিত্তিক সেমিনার, সিম্পোজিয়াম, ওয়ার্কশপ ইত্যাদির আয়োজন করার গুরুত্ব তুলে ধরেন।

সভায় উপস্থিত ছিলেন- সমিতির ট্রাস্টি বোর্ডের ভাইস-চেয়ারম্যান আবদুল করিম, সদস্য মো. মোজাম্মেল হক চৌধুরী, উপদেষ্টা পরিষদের ভাইস-চেয়ারম্যান প্রফেসর হান্নানা বেগম, সদস্য ড. দীপক কান্তি চৌধুরী, মুহাম্মদ মারুফ শাহ্ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ও হাসপাতাল কমিটির সদস্য-সচিব মো. মহিউল ইসলাম, সাবেক নির্বাহী সদস্য মেসবাহ উদ্দীন জঙ্গী।

নির্বাহী পরিষদের সহ-সভাপতি সাইফুদ্দিন মোহাম্মদ খালেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এম. সাইফুদ্দিন আহমদ (বাবুল), শফিকুর রহমান শফিক, সাংগঠনিক সম্পাদক মো. ফরিদুল আলম, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন আহমদ চৌধুরী, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক মো. মামুনুর রশীদ রাসেল, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মোহাম্মদ শাহজাহান (মন্টু), মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক এডভোকেট আনিচ উল মাওয়া (আরজু), নির্বাহী সদস্য মোহাম্মদ হাবিবুল কবির চৌধুরী, মো. শাহাদাত হোসেন চৌধুরী (হিরো), মো. কামাল হোসেন তালুকদার, মো. গিয়াস উদ্দীন চৌধুরী, আবরাজ নুরুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

কেআই/ এসএইচ/  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি