ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

চবিতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কমিটি গঠিত

চবি সংবাদদাতাঃ

প্রকাশিত : ১৮:২৭, ১৫ নভেম্বর ২০১৮

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।বুধবার আইন অনুষদে আইন বিভাগের শিক্ষার্থী শাইখ মিজানুর রহমানকে সভাপতি ও মির্জা খবির সাদাফকে সাধারণ সম্পাদক করে ৬৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

সদ্য গঠিত এই কমিটির বিষয়ে সভাপতি শাইখ মিজানুর রহমান জানান, ছোটবেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বড় হয়েছি। নতুন এই কমিটির সভাপতি হওয়ায় একটি প্লাটফর্ম পেয়েছি। এর মাধ্যমেই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করব।

কমিটির ৬৩ সদস্যে অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতিঃ ফয়সাল বিন মাহমুদ, সহ-সভাপতিঃ সাইফুল ইসলাম সাদী, আব্দুর রহমান তানভীর,মঞ্জুরে খুদা ফয়সাল, মোহাম্মদ মঈনুল ইসলাম, মারুফ উদ্দীন রোকন,সায়েম মাহমুদ এবং রোকেয়া রহিমা।

ফজলে রাব্বি, মুহিন উদ্দীন রিফাত, রহমান খান রনি, সামছুল আরেফিন, নুরুল ইসলাম ফাহাদ, ইয়াছিন আরাফাত এবং মিনহাজ চৌধুরী যুগ্ম সাধারণ সম্পাদক।

জহিরুল ইসলাম দিপু, ফোরকানুল আলম, সাংগঠনিক সম্পাদকঃ আহমদ নুরে সাদী, শাহিদুল আলম চৌধুরী তনু, ইয়াসিন আরাফাত, ফারহান ইসলাম পাশা এবং নূর ইসলাম জিসান সাংগঠনিক সম্পাদক।

প্রচার সম্পাদক মোহাম্মদ এহসানুল হক তুহিন, দপ্তর সম্পাদক রিপন চন্দ্র সরকার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সানবিরাজ মাহমুদ ওয়াসিল, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মুনতাসির বিল্লাহ আলিফ, অর্থ সম্পাদক গোলাম রাব্বী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো স্মরণ আহম্মেদ খান, পাঠাগার সম্পাদক তানভীর কায়সার অনিন্দ্য, তথ্য ও গবেষণা সম্পাদক মোহাম্মদ মোস্তফা, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক সোহাগ মিয়া, ছাত্রী বিষয়ক সম্পাদক আনিকা আন্তারা রিয়া, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক রবিন খন্দকার, ধর্ম বিষয়ক সম্পাদক সাইফ উদ্দীন, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক রুপায়ন রুদ্র সনি, আপ্যায়ন সম্পাদক বোরহান উদ্দীন এবং পরিবেশ সম্পাদক নাফি রহমান।

রিয়াজ করিম,রিহাব উদ্দিন রিদুয়াদ, মো আরমান হোসাইন,খালেদ মাসুদ,মাইন নেওয়াজ, ইসলামুল হক সজীব, ইউসুফ শাহেদ ফুয়াদ,হাবিবুর রহমান, দানিয়াল সারওয়ার ভূইয়া,মো সাকিব হাসান এবং সায়েম আহমেদ চৌধুরী সহ সম্পাদক।

রিফাতুল আলম,মো মুজাহিদুল ইসলাম,সাইকুল ইসলাম শামীম, শরিফুল হক ইমন,ফায়জুল ইসলাম ফাহিম,শেখ রাশেদ হিরু,আফসানা ফেরদৌস মিমি,নূর-ই-জান্নাত,জাওয়াদ আহান,রাফিদ মো ইশরাক,সাজেদুর রহমান সৈকত ও কাজী খালিদ মাহমুদ সদস্য।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি