ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

চল্লিশ হলেই নারীরা ফুরিয়ে যায় না : অ্যাঞ্জেলিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৯, ২০ আগস্ট ২০১৮

শোবিজ অঙ্গনে রূপেরই কদর বেশি। বিশেষ করে নারী তারকাদের ক্ষেত্রে এটি খুব বেশি দেখা যায়। হলিউড, বলিউড, টালিউড কিংবা ঢালিউড প্রায় সব ইন্ডাস্ট্রিই সৌন্দর্যে্যর পূজারি।

সিনেমায় নারী অভিনেত্রীদের ‘সৌন্দর্য’ একটা বড় বিষয়। বড় পর্দায় সুন্দর মুখের তারকারা ক্যারিয়ারে অনেকটা পথ হাঁটতে পারেন। তবে অধিকাংশ ক্ষেত্রে দেখা গেছে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে বাইরের সৌন্দর্য কমে যায়। সেই সঙ্গে ক্যারিয়ারেও ভাটা পড়ে। এটা বিনোদন জগতের অতি সাধারণ ঘটনা। অথচ সেইসব ধারণাকে পেছনে ফেলে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আরও বেশি আকর্ষণীয় ও মোহনিয় হয়ে উঠেছেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, চল্লিশ হলেই নারীরা ফুরিয়ে যান, কথাটা মোটেই ঠিক নয়।

অ্যাঞ্জেলিনা জোলি অবশ্য বাইরের সৌন্দর্যের সঙ্গে জোর দিয়েছেন ভেতরের সৌন্দর্যকে। তার মতে, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অন্তরের সৌন্দর্য বাড়ে। মানুষ আরও সুন্দর হয়। ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী এখনো হলিউডে সেরা সুন্দরীদের একজন।

জোলি মনে করেন, বয়স যখন কম ছিল, তার থেকে এখন তিনি কোনোভাবেই কম সুন্দর নন। নারীদের প্রতি সাধারণ লোকদের এই সব দৃষ্টিকোণকে বদলাতে জোলি সবাইকে অনুপ্রেরণা দিচ্ছেন।

সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘এটা কখনোই সত্য নয়, চল্লিশ বছর পরে নারীর সৌন্দর্য ফুরিয়ে যায়; বরং বুদ্ধিমত্তা, বোঝাপড়ার সক্ষমতা, পরিষ্কারভাবে চিন্তা করার ক্ষমতা-এগুলো বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আসে। এগুলোও নারীর সৌন্দর্য ও বৈশিষ্ট্যের অংশ। আমার কাছে মনে হয়, নারী-পুরুষনির্বিশেষে সবারই বয়স বাড়লে সৌন্দর্য বাড়ে।’

সূত্র : বলিউড লাইফ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি