ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চাইনিজ ভাষা শিখছেন পরীমনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪০, ৪ আগস্ট ২০১৭

প্রথম বাংলাদেশি হিসেবে চীনের একটি ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছেন ঢালিউটের ‘হট’ নায়িকা পরীমনি। সম্প্রতি চীন সফরে গিয়ে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়ে এসেছেন পরী। ছবিতে অভিনয়ের প্রস্তুতি হিসেবে তিনি চাইনিজ ভাষা শিখছেন।
চলতি বছরের ৬ মে ঘটে যাওয়া চীনের একটি বাস্তব ঘটনাকে কেন্দ্র করে তৈরি হতে যাচ্ছে ফিচার ফিল্ম ‘চেজিং মার্ডার’, যেটি ‘জিয়াংজিয়া শুটিং মার্ডার’ নামে আলোচিত।


চীনের হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানি লিমিটেডের প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন সে দেশের নির্মাতা হুজিয়াহুই এবং ডেনিপ্যাং। আগামী বছরের প্রথমার্ধে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।
পরীমনি ছাড়াও ছবিটিতে অভিনয় করবেন চীন এবং হংকংয়ের বেশ কয়েকজন অভিনয় শিল্পী। ছবিতে পরীকে একজন আন্তর্জাতিক পুলিশ সদস্যের ভূমিকায় দেখা যাবে।
চীনের কয়েকটি প্রদেশ ছাড়াও বাংলাদেশেও ‘চেজিং মার্ডার’ ছবিটির শুটিং হবে। বিষয়টি পরীমনি-ই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।


পরীমনি বলেন, আগামী মাসে অফিসিয়ালি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হব। কিছুদিন আগে চীন ভ্রমণে গিয়েছিলাম। সেখানে সোশ্যাল অ্যাপস উই চ্যাট ব্যবহার শুরু করি। তখনই পরিচয় হয় বেশ কয়েকজন বাংলাদেশি তরুণ-তরুণীর সঙ্গে। তাদের মধ্যে একজন বাংলাদেশি তরুণ ছিলেন, যিনি হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানিতে কর্মরত। তার মাধ্যমে এই ছবির ব্যাপারে জানতে পারি। এরপর তাদের সঙ্গে আমার মিটিং হয়। দেশে ফিরে এলে তারা যোগাযোগ করেন। আমিও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে মতামত শেয়ার করি। এভাবেই যুক্ত হয়ে গেলাম।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি