ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চাচাশ্বশুরের বিরুদ্ধে গৃহবধূর ধর্ষণ মামলা

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৪, ২৪ সেপ্টেম্বর ২০১৯

ঠাকুরগাঁওয়ে এবার সাইফুল ইসলাম (৫২) নামে এক চাচাশ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন এক গৃহবধূ। মঙ্গলবার বিকালে ঠাকুরগাঁও সদর থানায় ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত সাইফুল ইসলাম উপজেলার চিলারং ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের চিলারং গ্রামের কালুয়া মুন্সির ছেলে।

মামলার বরাত দিয়ে সদর থানার ওসি আশিকুর রহমান জানান, ২০ দিন আগে গত ৪ সেপ্টেম্বর দুপুরে বাড়ির পাশে গরুর জন্য ঘাস কাটার সময় পেছন থেকে জড়িয়ে মুখ চেপে ধরে ওই গৃহবধূকে আঁখ ক্ষেতে নিয়ে ধর্ষণ করে তার চাচাশ্বশুর সাইফুল ইসলাম। পরে বিষয়টি গৃহবধূ তার পরিবারকে জানালে আইনের আশ্রয় না নেয়ার জন্য তাকে হুমকি দিয়ে আসছিলেন অভিযুক্ত সাইফুল ইসলাম। 
ওসি আরও বলেন, এ কারণে ২০ দিন অতিবাহিত হলেও থানায় আসতে পারেনি তারা। এরপর বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে মঙ্গলবার বিকালে গৃহবধূ, তার স্বামী ও পরিবারের লোকজন মামলা দিতে থানায় উপস্থিত হয়।

ভুক্তভোগী ওই গৃহবধূ অভিযোগ করে বলেন, ‘শ্বশুর হয়েও তিনি আমার এত বড় সর্বনাশ করেছেন। আমার স্বামী আমাকে তালাক দিতে এবং শ্বশুরবাড়ির লোকজন বাড়ি থেকে বের করে দিতে চাচ্ছেন। এখন আত্মহত্যা ছাড়া আমার আর কোনও পথ খোলা নেই। আমি দুঃশ্চরিত্র শ্বশুর সাইফুল ইসলামের কঠিন শাস্তির দাবি করছি।’
 
থানায় মামলার বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি আশিকুর রহমান জানান, ভুক্তভোগী ওই গৃহবধূর মুখে সমস্ত ঘটনা শোনার পর থানায় মামলা নেয়া হয়েছে। একইসঙ্গে অভিযুক্ত সাইফুল ইসলামকে খুব শীঘ্রই গ্রেফতার করা হবে বলেও উল্লেখ করেন তিনি। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি