ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

চার-ছক্কায় ঝড় তুললেন সৌরভ, ব্যর্থ আজহারউদ্দিন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৮, ৩ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২২:১০, ৩ ডিসেম্বর ২০২১

একে তো ব্যাট হাতে মাঠে নামেন সৌরভ গাঙ্গুলী, সঙ্গে দোসর মোহাম্মদ আজহারউদ্দিন। গ্যালারি ভরার সুযোগ থাকলে কলকাতার ইডেন গার্ডেন্স স্মৃতিকাতর হতো নিশ্চিত। বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভার উদ্দেশ্যে শুক্রবার ঐতিহাসিক মাঠে আয়োজিত হয় বোর্ড সভাপতি একাদশ বনাম সচিব একাদশের প্রদর্শনী ম্যাচ। 

যে ম্যাচে ফের চেনা মেজাজে দেখা যায় মহারাজকে। টস জিতে বোর্ড সচিব একাদশের ক্যাপ্টেন জয় শাহ প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ১৫ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১২৮ রান তোলে তাঁর দল। দলের হয়ে জয়দেব শাহ ২৪ বলে সর্বোচ্চ ৪০ রান করেন। ৬টি চার ও ১টি ছক্কা হাঁকান তিনি।

এছাড়া প্রণব আমিন ৮, জয় শাহ ১০, মিঠুন মানহাস ১২ ও এম মজুমদার ২ রান করেন। বোর্ড সভাপতি একাদশের পক্ষে সৌরভ ৩ ওভার বল করে ১৯ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। আজহারউদ্দিন ২ ওভারে মাত্র ৮টি রান খরচ করলেও উইকেট পাননি।

জবাবে ব্যাট করতে নেমে ১৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৭ রানে আটকে যায় বোর্ড সভাপতি একাদশ। ফলে ১ রানের উত্তেজক জয় তুলে নেয় জয় শাহর দল।

সৌরভ গাঙ্গুলী ২০ বলে ৩৫ রান করে ব্যাট ছেড়ে দেন। তিনি ৪টি চার ও ২টি ছক্কা মারেন। তবে রান পাননি মোহাম্মদ আজহারউদ্দিন। ৬ বলে মাত্র ২ রান করে সাজঘরে ফেরেন তিনি।

এছাড়া অভিষেক ডালমিয়া ১৩, বিজয় পাতিল ২১, দেবজিৎ সাইকিয়া ১৫ রান করেন। সঞ্জয় ভার্মার ৮ ও রিয়াজ রাজ্জাক ৫ রানে অপরাজিত থাকেন। বোর্ড সচিব একাদশের হয়ে একাই ৭ ওভার বল করে ৫৮ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন জয় শাহ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি