ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চিটাগংয়ের কাছে হারলো খুলনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৩, ১৯ জানুয়ারি ২০১৯

বিপিএল ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ রান তুলে মুশফিকের চিটাগং আজ শনিবার। জবাবে ভালো রান তুলেছে খুলনাও। কিন্তু চিটাগংয়ের কাছে হেরে গেছে খুলনা। দুইশ’ছাড়ানো লক্ষ্য তাড়া করতে নেমে হেরেছে ২৬ রানে।

ম্যাচে শুরুতে খুলনার বিপক্ষে ব্যাট করে ২১৪ রান তোলে চিটাগং। দলের হয়ে ইয়াসির আলী ৫৪ রান করেন, মুশফিক খেলেন ৫২ রানের দারুণ ইনিংস। আর দাশুন শানাকার ১৭ বলে ৪২ রানের ঝড়ে বড় সংগ্রহ পায় চিটাগং।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারিয়ে চাপে পড়ে খুলনা। দলের ১৮ রানে হারায় ৩ উইকেট। পাহাড় টপকাতে গিয়ে খাদে পড়ে তারা। সেখান থেকে দলকে উদ্ধারের পথ দেখান ব্রেন্ডন টেইলর এবং মাহমুদুল্লাহ। মাহমুদুল্লাহ ২৬ বলে ৫০ রান করে ফেরেন। জয়ের সম্ভাবনা মাহমুদুল্লাহ ফিরে গেলেই শেষ হয়ে যায় খুলনার। পরে উইসি ২০ বলে ৪০ এবং তাইজুল ২১ বলে ২২ রান করলে ১৮৮ রান তুলতে পারে খুলনা।

চট্টগ্রামের হয়ে ৪ ওভারে ৩৩ রান দিয়ে ৩ উইকেট নেন আবু জায়েদ। দুটো করে উইকেট নেন দেলপোর্ট এবং খালেদ আহমেদ। ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন মুশফিকুর রহিম। পাঁচ ম্যাচে চার জয় নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে আছে মুশফিকের দল চিটাগং। আর সাত ম্যাচে এক জয়ে টেবিলে তলানিতে খুলনা।

 

এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি