ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

চুরির অভিযোগে সোফিয়ার স্বামী লন্ডনে গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৬, ২৪ আগস্ট ২০১৮

বিগ বসের প্রাক্তন প্রতিযোগী সোফিয়া হায়াতের স্বামী ভ্লাদ স্ট্যানেসকু-কে গ্রেফতার করেছে পুলিশ। বেশ কিছুদিন ধরেই মডেল অভিনেত্রী সোফিয়া হায়াতের স্বামীর খোঁজে তল্লাসি শুরু করে পুলিশ। অবশেষে গ্রেফতার করা হয় তাকে। লন্ডনের একটি দোকান থেকে ভ্লাদকে গ্রেফতার করা হয়েছে।
সম্প্রতি রোমানিয়ান বন্ধু ভ্লাদকে বিয়ে করেন সোফিয়া হায়াত। বিয়ের কয়েক মাসের মধ্যে আচমকাই ভ্লাদের বিরুদ্ধে ফুঁসে ওঠেন সোফিয়া। নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগে সরব হন মডেল। তিনি অভিযোগ করেন, বিয়ের পর পরই অন্তঃস্বত্তা হয়ে পড়েন তিনি। কিন্তু, ভ্লাদের জন্য তিনি তার গর্ভস্থ সন্তানকে হারিয়ে ফেলেছেন। শুধু তাই নয়, ভ্লাদ যেমন তার টাকাপয়সা নয়ছয় করেছেন, তেমনি তার দেওয়া এনগেজমেন্ট রিং নিয়ে চম্পট দিয়েছেন। এইসব অভিযোগের প্রেক্ষিতেই শেষ পর্যন্ত ভ্লাদের বিরুদ্ধে ফুঁসে ওঠেন বলে দাবি করেন সোফিয়া।
ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মার সঙ্গে এক সময় সম্পর্কে জড়ান সোফিয়া হায়াত। যা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। কিন্তু, রোহিত শর্মার সঙ্গে বিচ্ছেদের পর সন্ন্যাসিনী হয়ে গিয়েছেন বলে ক্যামেরার সামনে দাবি করেন এই মডেল অভিনেত্রী। শুধু তাই নয়, সন্ন্যাসিনী হয়ে কখনও বারাণসীতে গিয়ে ছবি আপলোড করেন সোফিয়া আবার কখনও অন্য কোনও মন্দিরে গিয়ে।
পাশাপাশি নিজেকে ‘গাইয়া মাদার সোফিয়া’ বলেও প্রচার করতে শুরু করেন। এমনকী মডেলিংয়ের সময় তিনি ‘ব্রেস্ট ইমপ্ল্যান্ট’ করিয়েছেন বলেও ক্যামেরার সামনে দাবি করেন এই মডেল। কিন্তু, ভ্লাদের সঙ্গে পরিচয় হওয়ার পরই সন্ন্যাসিনীর বেশ ছেড়ে ফের ঘর, সংসার গুছিয়ে নেন সোফিয়া হায়াত। যদিও সেই  বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। বিয়ের এক বছরের মধ্যেই স্বামীর বিরুদ্ধে চুরির অভিযোগ করে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।
এদিকে পুলিশ যখন সোফিয়া হায়াতের স্বামী ভ্লাদকে তন্ন তন্ন করে খুঁজছে, সেই সময় নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিকিনি ছবি শেয়ার করতে ব্যস্ত সোফিয়া হায়াত। শুধু তাই নয়, ওই বিকিনি ছবি শেয়ার করে ভক্তদের কাছে সফিয়া জানতে চান, তিনি কি আগের মতই আছেন? না কি, অন্যরকম হয়েছেন? পাশাপাশি ভ্লাদের বাড়ি ছেড়ে চলে আসার পর এখন নিজের জীবনকে নতুন করে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন বলেও জানান মডেল অভিনেত্রী সোফিয়া হায়াত।
সূত্র : জি নিউজ
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি