ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় আক্রান্ত বেড়ে ২১৫

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩৬, ৩০ জুন ২০২০

চুয়াডাঙ্গায় নতুন করে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১৫ জনে। ইতিমধ্যে সুস্থ হয়েছেন ১৩১ জন এবং মৃত্যু হয়েছে ২ জনের। 

সোমবার (২৯ জুন) রাত সাড়ে ৮টায় সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছে। 

জানা গেছে, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে গত ২৪ ঘণ্টায় ২৩ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ৩ জনের  করোনা পজেটিভ এসেছে। আক্রান্তরা সদর, জীবননগর ও দামুড়হুদা উপজেলার বাসিন্দা। তারা হোম ও  প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। 

জেলায় সবচেয়ে বেশি আক্রান্ত সদর উপজেলায়। যেখানে ৭২ জনের শরীরে ভাইরাসটি শনাক্ত হয়েছে, এর মধ্যে ৪৭ জনই সুস্থ হয়েছেন। প্রাণ গেছে একজনের। 

আলমডাঙ্গায় আক্রান্ত ৫৪ জনের মধ্যে সুস্থ ৩৬ জন, দামুড়হুদায় ৬২ জন আক্রান্তে ইতিমধ্যেই ৩৯ জন বেঁচে ফিরেছেন ও মারা গেছে একজন। জীবননগর উপজেলায় করোনার শিকার ২৭ জন, এর মধ্যে সুস্থ হয়েছেন ৯জন। গত ১৯ মার্চ প্রথম  আক্রান্ত হন আলমডাঙ্গা উপজেলার ইতালিফেরত এক যুবক।

সিভিল সার্জন এ এস এম মারুফ হাসান বলেন, ‘করোনা মোকাবিলায় ঘর থেকে বের না হওয়াই সব থেকে উত্তম। এরপরও জরুরি প্রয়োজনে বের হলে অবশ্যই হাতে গ্লাভস ও মুখে মাস্ক পরে বের হতে হবে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে।’

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি