ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

চুয়েটে চিকিৎসকের ওপর হামলায় মানববন্ধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৩, ২৯ জুলাই ২০১৯

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’র (চুয়েট) এক চিকিৎসকের উপর হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে বিশ্ববিদ্যালয়টিতে মানববন্ধন কমূর্সচি পালন করা হয়েছে। কর্মকর্তা পরিষদের সদস্যরা সোমবার সকালে ক্যাম্পাসে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা রাশেদুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা যায়।

মানববন্ধনে বক্তারা হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শান্তি, ছাত্রত্ব বাতিল ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ দাবি জানান। মানববন্ধনে উপস্থিত ছিলেন কর্মকর্তা পরিষদের সভাপতি  প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরাম, সহ-সভাপতি আমিন মোহাম্মদ মুসা, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউছুপ।

জানা যায়, গত ২১ জুলাই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কয়েকজন নেতা মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ খোরশেদুল আলমের উপর হামলা চালান। বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে মদকদ্রব্য পরিবহনে বাধা দিলে তার ওপর এ হামলা চালানো হয় বলে কর্মকর্তরা অভিযোগ করেন। 

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, সোমবার থেকে শুরু হয়ে মঙ্গলবার সকাল ৯টা ধেকে ১১টা এবং দ্বিতীয় দফায় বুধ ও বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত কর্মকর্তারা কালোব্যাজ ধারণ, মানববন্ধন ও প্রশাসনিক ভবনের সামনে অবস্থান করবেন। তৃতীয় দফায়ও যদি দাবি না মানা হয় তাহলে আগামী রোববার থেকে অনির্দিষ্টকালের জন্য পূর্ণদিবস কর্মবিরতি ও প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করবেন কর্মকর্তারা।  

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি