ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চেরী ব্লোসমস মাদার্স ক্লাবের সদস্যদের ফ্রি ইংলিশ স্পিকিং কোর্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৪, ২৭ জুলাই ২০১৯ | আপডেট: ২০:৩৭, ২৭ জুলাই ২০১৯

রাজধানীর মিরপুরের চেরী ব্লোসমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের নিয়ে গঠিত চেরী ব্লোসমস মাদার্স ক্লাব সদস্যদের ফ্রি ইংলিশ স্পিকিং কোর্স সম্পন্ন হয়েছে। শনিবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১১টায় শুরু হয়ে দুপুর দেড়টায় এই কোর্স সম্পন্ন হয়। 

এই ফ্রি ইংলিশ স্পিকিং কোর্স পরিচালনা করেন চেরী ব্লোসমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষাবিদ ড. সালেহা কাদের। মাদার্স ক্লাবের সদস্যরা ফ্রি ইংলিশ স্পিকিং কোর্স এর ক্লাসটি করতে পেরে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

শিক্ষাবিদ ড. সালেহা কাদের বলেন, সরাসরি ক্লাসটি পরিচালনা করতে পেরে আমি নিজেও ভীষণ আনন্দিত। এ ক্ষেত্রে অভিভাবকদের আগ্রহের জন্য সম্ভব হয়েছে।

চেরী ব্লোসমস মাদার্স ক্লাব এর সমন্বয়কারী চেরী ব্লোসমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল আফসানা আমিন জানান, ভবিষ্যতেও মাদার্স ক্লাব সদস্যদের জন্য নানা আয়োজন থাকবে। তিনি চেরী ব্লোসমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অভিভাবকদের মধ্যে আগ্রহীদের অফিসে যোগাযোগ করে দ্রুত মাদার্স ক্লাব এর সদস্য হওয়ার আহবান জানান।

উল্লেখ্য, রাজধানীর মিরপুরের প্রথম ইংলিশ মিডিয়াম স্কুল‘চেরী ব্লোসমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের নিয়ে গঠিত 'চেরী ব্লোসমস মাদার্স ক্লাব'। এছাড়া স্কুলটি প্রতিষ্ঠার পর থেকে শিশুদেরকে পাঠদানের পাশাপাশি নিয়মিত পালাগান,পুঁথিপাঠ, চিত্রাঙ্কন শেখানো হয়। যাতে করে শিশুরা বাংলা সংস্কৃতির চর্চা করতে পারে। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি