ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

চেয়ার না পেয়ে ক্যান্টিনের মেঝেতেই বসলেন ছাত্রদলের নেতারা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৩, ৩ অক্টোবর ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে বসার জন্য চেয়ার না পেয়ে মেঝেতেই বসে পড়লেন ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদলের নতুন সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এ ঘটনা ঘটে।

ছাত্রদলের অভিযোগ, সব চেয়ার দখল করে রেখেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। তাই বসার জন্য চেয়ার না পেয়ে মেঝেতেই বসে পড়েন ছাত্রদলের নেতাকর্মীরা। 

গত কয়েকদিনের মতো আজও ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে এসেছিলেন ছাত্রদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বেলা ১১টায় নতুন সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে মধুর ক্যান্টিনে প্রবেশ করে ছাত্রদল নেতাকর্মীরা।

কিন্তু তারা আসার আগেই ছাত্রলীগের নেতাকর্মীরা ক্যান্টিনের চেয়ার-টেবিল দখল করে নেয়। এ সময় ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্য উপস্থিতেই ছাত্রদলের ৫০-৬০ জন নেতাকর্মী নিয়ে মধুর ক্যান্টিনের ফ্লোরে বসে পড়েন খোকন ও শ্যামল।

সেখানে একঘণ্টা অবস্থানের পর নেতাকর্মীদের নিয়ে ছাত্রদলের সভাপতি এবং সাধারণ সম্পাদক মধুর বাইরে গিয়ে অবস্থান নেন। পরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীদের ওপরে  হামলার প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেন তারা। মিছিলটি মধুর ক্যান্টিন থেকে শুরু হয়। পরে বিশ্ববিদ্যালয়ের কলাভবন, ভিসি চত্বর দিয়ে শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

এ বিষয়ে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের অভিযোগ, গতকাল আমরা মধুর ক্যান্টিনে এসেছিলাম, দুটি টেবিল ছাড়া আর কোনো চেয়ার-টেবিল আমরা পাইনি। আজও একই ঘটনার পূনরাবৃত্তি করল ছাত্রলীগ। আমাদের আগেই তারা সব চেয়ার-টেবিল দখল করে রেখেছে। ঝগড়া, বাতবিতণ্ডা ছাত্রদল পছন্দ করে না। তাই আমরা মাটিতে বসে পড়েছি।

এদিকে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় এ বিষয়ে বলেন, ‘এ ধরনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। মধুর ক্যান্টিনে আমরা অন্যান্য দিনের মতো বসে আছি। তারা দেখলাম মধুতে আসছে। এখন তারা বাইরে বসে আছে। তারা চেয়ার-টেবিল না পেলে আমরা বানিয়ে দেবো নাকি?’

মধুর ক্যান্টিনের ম্যানেজার আলমগীর হোসেন বলেন, ‘আমি দেখলাম, ছাত্রদলের নেতাকর্মীরা মধুতে এসে  চেয়ার-টেবিল পায়নি। তারা কিছুক্ষণ ফ্লোরে বসে চলে গেছেন।’


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি