ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

চোখ বন্ধ রেখে যা দেখালেন দীপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৭, ১৭ জুন ২০১৮ | আপডেট: ১৪:২৫, ১৭ জুন ২০১৮

দীপিকা পাডুকোনের ভাইরাল হওয়া একটি ভিডিওতে তিনি এমন কয়েকটি জিনিস ট্রাই করলেন যা তিনি আগে করেননি। একটি ম্যাগাজিনের পক্ষ থেকে অভিনেত্রীকে নিয়ে এই ভিডিও বানানো হয়। যেখানে তিনি নয়টি ভিন্ন ভিন্ন জিনিস করলেন। যা তিনি আগে কখনও করেননি। প্রথমেই তিনি একজন ফ্যানের প্রশ্নের উত্তর দেন। তিনি প্রশ্নের জবাব আগে কখনও দেননি। তবে এর মধ্যেও রয়েছে ট্যুইস্ট। উত্তর দেবেন ঠিকই তবে হিলিয়ম বেলুনের হাওয়া মুখে নিয়ে।
এই হিলিয়াম বেলুনের হাওয়া মুখে ঢুকলে, কথা বলার সময় পুরো আওয়াজই পাল্টে যায়। গলার স্বর বদলে গিয়ে এমন হয়ে যায় যা শুনলেই যেকেউ হেসে গড়িয়ে পড়বেন। ফ্যানের প্রশ্ন ছিল তিনি কোন পশুকে নিজের পোষ্য হিসেবে বেছে নেবেন। হিলিয়ম বেলুনের হাওয়া মুখে পুড়ে হাসতে শুরু করলেন নায়িকা। উত্তর দিতে দিতে গিয়েও দু-তিনবার হোঁচট খেলেন হাসতে হাসতে৷ তবে শেষমেষ উত্তর দিলেন যে তিনি পোষ্য হিসেবে একটি কুকুরই নেবেন।
এছাডা়ও তিনি চোখে কাপড় বেঁধে একজন অচেনা মহিলার মেকআপও করলেন। তার মুখটা নিজের হাত দিয়ে ভালো করে অনুভব করে নিলেন অভিনেত্রী। তারপর হাত বোলাতে বোলাতে ঠোঁটের কাছে পৌঁছলেন। প্রথমেই লিপস্টিক পড়ালেন সেই মহিলাকে। খানিক এদিক ওদিক লিপস্টিক বেরিয়ে গেলেও খুব একটা খারাপ লিপস্টিক পড়াননি তিনি। চোখ বন্ধ করে কতই বা ভালো লিপস্টিক পড়ালেন। এরপর তিনি ক্লিপঅন উইগও ব্যবহার করে দেখলেন। তবে এ কাজটিতে মোটেই মনে হচ্ছিল না যে তিনি প্রথমবার ট্রাই করেছেন। কারণ তিনি বেশ টেকনিকালি উইগটাকে ব্রাশ করে তারপর উইগটি লাগালেন৷ তাতে বেশ মিষ্টিই লাগছিল দীপিকাকে।
এরপর একটি ছেলেরও চুল বাঁধলেন তিনি। এখন ফ্যাশনে ছেলেদের লম্বা চুল দাড়ি সাধারণ বিষয়। তেমনই একটি লম্বা চুলের ছেলেকে তার সামনে বসিয়ে দেওয়া হল। কয়েক মিনিটের মধ্যেই প্রফোশনালদের মতো একটা ভালো বান বেঁধে ফেললেন তিনি। এরপর তিনি সেই বানের মধ্যে কারুকার্য করার কথাও ভাবছিলেন।
এমনকি পেনসিল হিল পরে ব্যাডমিনটনও খেললেন তিনি। যা কিন্তু বেশ কঠিন। তবুও তিনি অনেক বছর ধরেই ব্যাডমিনটনের প্রশিক্ষণ নিয়েছিলেন বলে তার তেমন অসুবিধে হয়নি। শেষের অ্যাক্টিভিটি বেশ হাস্যকর ছিল। মুন শ্যুজ পরে মুনওয়াক করলেন। লাফালেনও। বাচ্চাদের জন্য এই জুতোটি বিশেষ করে বানানো হয়৷ মিনি ট্র্যাম্পোলিনও বলে এটাকে। এটার পরে লাফানো যায়। তবে দীপিকা মুন ওয়াক করে দেখালেন।

সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি