ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ছন্দে ফিরতে চান রিনা খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৫, ২৭ আগস্ট ২০১৮

সুভাষ দত্তের ‘সোহাগ মিলন’ চলচ্চিত্রের মাধ্যমে আশির দশকের শুরুতে ঢাকাই চলচ্চিত্রে আসেন রিনা খান। এ পর্যন্ত প্রায় ছয়শরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। সবশেষ উত্তম আকাশের ‘ধূসর কুয়াশা’ চলচ্চিত্রে গত বছর কাজ করেন এ অভিনেত্রী। বর্তমানে তেমন কোন সিনেমায় দেখা যায় না তাকে। তবে ফিরতে চান আবারও।

রিনা খান বলেন, ১৯৮২ সালেই সুভাষ দত্তের ‘সবুজ সাথী’ চলচ্চিত্রে সৎবোন হিসেবে খল চরিত্রে অভিনয় করার পর বেশ সাড়া পাই আমি। তবে আমার প্রথম অভিনীত চলচ্চিত্র ছিল ‘সোহাগ মিলন’। এরপর অনেক চলচ্চিত্রে কাজ করে গেছি আমি। আমরা শিল্পীরা সবসময়ই নিয়মিত কাজ করতে চাই। তবে আমি যেহেতু খল চরিত্রে বেশি অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছি তাই এমন চরিত্রেই বেশি ডাক আসে আমার। বর্তমানে সময়ের চলচ্চিত্র হচ্ছে হিরো-হিরোইন নির্ভর। এই সময়ের চলচ্চিত্রে খল নায়িকাদের চরিত্র নেই বললেই চলে। এমন চরিত্রে প্রস্তাব পেলে অবশ্যই কাজ করব। আর ভালো চলচ্চিত্র এখন হচ্ছে। এমন চলচ্চিত্রে ডাক পেলে অবশ্যই ফিরতে চাই।

উল্লেখ্য, রিনা খান ছোটবেলায় খুব ভালো সাইকেল চালাতেন। সেসময় সাইকেল চালিয়ে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন। এমনকি অলিম্পিকে যাওয়ার মতো প্রতিভাও ছিল তার। তবে পৃষ্ঠপোষকতার অভাবে আর গড়ে ওঠেনি তার সেই উজ্জ্বল ক্যারিয়ার। এরপর চলচ্চিত্রে চলে আসেন এই খল অভিনেত্রী। 
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি