ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

জাঁকজমকপূর্ণ বৌভাত করলেন মুস্তাফিজ

প্রকাশিত : ২০:০৩, ১৩ জুলাই ২০১৯ | আপডেট: ২০:০৬, ১৩ জুলাই ২০১৯

বিয়েটা `চুপিসারে` করলেও বৌভাত অনুষ্ঠানে আর তেমনটা করেননি টাইগার ক্রিকেটার মুস্তাফিজুর রহমান। শনিবার সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের নিজ বাড়িতে বেশ জাঁকজমকের সঙ্গেই বৌভাত অনুষ্ঠানের আয়োজন করলেন কাটার মাস্টার।

এদিন দুপুর গড়াতেই আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, সুধীজন এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার হাজারো মানুষের আগমণে মুখরিত হয়ে ওঠে মুস্তাফিজদের বাড়ি। আনন্দের এই দিনে মিডিয়ার সামনে কথা বলতে রাজি হননি দ্য ফিজ। স্ত্রী সুমাইয়া পারভীন শিমুকে পাশে নিয়েই চুপচাপ বসেছিলেন তিনি।

তবে বাবা আলহাজ্ব আবুল কাশেম গাজী দেশবাসীর কাছে মুস্তাফিজের জন্য দোয়া চেয়ে বলেছেন, আপনারা আমার ছেলের জন্য দোয়া করবেন। এছাড়া আমন্ত্রিত অতিথি যারা এসেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

জানা গেছে, মুস্তাফিজের বৌভাত অনুষ্ঠানে হাজির হন তেঁতুলিয়া গ্রামের তিন সহস্রাধিক মানুষ। এসময় অতিথিদের খাসির বিরিয়ানী, গরুর মাংস, দই ও কোমল পানীয় দিয়ে আপ্যায়ন করা হয়।

এর আগে গত ২২ মার্চ জেলার দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের বাসিন্দা মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন মোস্তাফিজুর রহমান। শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ছাত্রী। শিমুর বাবা অর্থাৎ মামা রওনাকুল ইসলাম বাবু আর মায়ের ইচ্ছাতে পারিবারিকভাবেই মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন মুস্তাফিজ।

এনএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি