ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

জাবির আইবিএ গ্রাজুয়েশন নাইট উদযাপন [ভিডিও]

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৫, ২ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২২:২৮, ২ সেপ্টেম্বর ২০১৮

আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আইবিএ গ্রাজুয়েশন নাইট উদযাপিত হয়েছে।

গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে আয়োজিত এ অনুষ্ঠানে মেতে উঠে নবীন গ্রাজুয়েটরা।  

অনুষ্ঠানে দেড়শ’রও বেশি আইবিএ গ্রাজুয়েট অংশ নেন। অনুষ্ঠানে সেমিস্টারে শীর্ষস্থান লাভ করা ১৬জন শিক্ষার্থীকে পদক প্রদান করা হয়।

অনুষ্ঠানে আইবিএ পরিচালক অধ্যাপক মোতাহের হোসেন বলেন, এবার প্রথম গ্রাজুয়েশন নাইট থেকে যে ঐতিহ্য শুরু হলো সেটা আগামীতেও অব্যাহত থাকবে। পেশাগত জীবনে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে যোগাযোগ থাকা খুব জরুরি। এ ধরণের অনুষ্ঠান এই যোগাযোগকে আরও বেগবান করবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাজী টিভির ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফাইয়াজ, এসআইবিএল এর ব্যবস্থাপনা পরিচালক কাজী ওসমান আলী, মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. রুবানা হক।
এছাড়াও ইউচিরো ইশির ব্যবস্থাপনা পরিচালক, হোন্ডা বাংলাদেশ লি: ও বাংলাদেশ আমেরিকান অ্যাম্বাসির প্রতিনিধি। 
অনুষ্ঠানে উইকেন্ড এমবিএ প্রোগ্রামের কো-অর্ডিনেটর ড. আইরিন আক্তার স্বাগত বক্তব্য দেন। অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থী প্রতিনিধি হিসেবে আফরোজা রেশমা তার অনুভূতি ব্যক্ত করেন। বর্তমান শিক্ষার্থীদের মধ্যে তাজিনা সিদ্দিক বক্তব্য রাখেন।
এরপর শুরু হয় অন্যান্য অনুষ্ঠান। পাস করে বের হয়ে যাওয়া সকল ব্যাচের সেরা ফল অর্জকারীদের মধ্যে পুরুষ্কার বিতরণ শেষে কেক কাটা হয়। আইবিএর সকল শিক্ষক, কর্মকর্তা, প্রাক্তন শিক্ষার্থী সকলের অংশগ্রহণে একটি প্রাণের মিলন বন্ধনে পরিণত হয় এই অনুষ্ঠান।
নৈশভোজের পর শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। এতে ফিডব্যাক ব্যান্ডের লিড ভোকালিস্ট শাহনুর রহমান লুমিনসহ অনেকে অংশ নেন। যারা সবাই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

এই আয়োজনের মিডিয়া পার্টনার ছিল একুশে টেলিভিশন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি