ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বর্ষসেরা পুরষ্কার পেলেন ৩ সাংবাদিক

জাবি প্রতিনিধি:

প্রকাশিত : ২২:১১, ৮ ডিসেম্বর ২০১৮

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) বর্ষসেরা সাংবাদিকতার পুরষ্কার প্রদান অনুষ্ঠানে তিনজনকে সেরা সাংবাদিক পুরষ্কার প্রদান করেছে জাবি সাংবাদিক সমিতি।

শনিবার বিকেল সাড়ে চারটায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে এই পুরষ্কার প্রদান করা হয়।

সেরা সাংবাদিক হিসেবে ১ম পুরষ্কার পেয়েছেন অনলাইনভিত্তিক সংবাদ মাধ্যম বাংলানিউজের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. নুর আলম হিমেল, দ্বিতীয় হয়েছেন ডেইলি স্টারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. আসাদুজ্জামান ও তৃতীয় পুরষ্কার পেয়েছেন দৈনিক মানবকন্ঠের মো. সাইফ উদ্দিন আবির। বিশ্ববিদ্যালয় কোষাধ্যক্ষ শেখ মো. মনজুরুল হক বর্ষসেরা এ তিন সাংবাদিকের হাতে পুরষ্কার হিসেবে ক্রেস্ট, সনদপত্র ও প্রাইজ মানি তুলে দেন।

অন্যান্যের মধ্যে এ সময় জাবিসাসের উপদেষ্টা অধ্যাপক বশির আহমেদ, প্রক্টর শিকদার মো. জুলকারনাইন, রেজিস্ট্রার রহিমা কানিজসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, সাংস্কৃতিক জোট, ছাত্র ইউনিয়ন জাবি সংসদ, ছাত্রফ্রন্টের জাবি শাখা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেক্ষ, প্রতিবছর জাবি সাংবাদিক সমিতির অন্তর্ভূক্ত সাংবাদিকদের করা সেরা প্রতিবেদনগুলো যাচাই বাছাইয়ের মাধ্যমে তিনজন সাংবাদিককে নির্বাচিত করে এই পুরষ্কার প্রদান করা হয়ে থাকে। সেরা প্রতিবেদন নির্বাচনের কাজটি করে থাকে বাংলাদেশের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত গণমাধ্যমকর্মীরা।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি