ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জয়ার প্রশংসায় বিদ্যা বালান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৩, ২৪ জুলাই ২০১৭ | আপডেট: ১৫:৫৫, ২৪ জুলাই ২০১৭

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সিনেমা জগতে অভিনয়ে তার সাবলীল উপস্থিতি জয় করে নিয়েছে ভক্ত হৃদয়। সম্প্রতি জয়া আহসান অভিনীতভালোবাসার শহরছবিটি মুক্তি পেয়েছে। আর এই ছবিটি দেখে তার অভিনয়ের উচ্চসিত প্রশংসা করেছেন বলিউডেরবিউটি কুইন’ বিদ্যা বালান।

জয়ার প্রশংসা করতে গিয়ে সম্প্রতি ভারতীয় গণমাধ্যম এবেলা’কে বিদ্যা বলেন, ‘অন্নপূর্ণা দাসের চরিত্রে কী অপূর্ব অভিনয় করেছে জয়া! একটি সাধারণ মেয়ে, যে মুসলিম ছেলের উপর ভরসা করে ঘর ছেড়েছিল, শহর ছেড়ে দূর দেশ সিরিয়ার হোমস শহরে চলে গিয়েছিল। সেই দুঃসাহসী মেয়ের জীবনে নেমে এল অন্ধকার। যুদ্ধের সময়ে নিরুদ্দেশ স্বামী, কোমাচ্ছন্ন ছোট্ট মেয়ে, বৃদ্ধ বাবাকে নিয়ে এক নারীর কী অসম সাহসী লড়াই দেখালো ‘ভালবাসার শহর’, বলে বোঝানোর ক্ষমতা নেই আমার! কী অভিনয় করে দেখালেন জয়া! জয়ার অভিনয় আমি দেখেছি ‘রাজকাহিনী’ ছবিতেও। ওর মতো শক্তিশালী অভিনেত্রী আমি খুব কমই দেখেছি। জয়ার জন্যে আমার পক্ষ থেকে অনেক হাততালি পাওনা রইল। ’

প্রসঙ্গত ‘ভালবাসার শহর’ একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এতে আরো অভিনয় করেছেন, ঋত্বিক চক্রবর্তী, সোহিনী সরকার ও অরুণ মুখোপাধ্যায়। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ইন্দ্রনীল রায় চৌধুরী।

প্রসঙ্গত, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। ব্যতিক্রমী সব চরিত্রে তিনি দর্শকদের মন ভরাতে পারদর্শী। গতানুগতিক স্রোতে গা না ভাসিয়ে নিজেকে তিনি প্রতিষ্ঠিত করেছেন চরিত্র প্রধান চলচ্চিত্রের অভিনয়ে। ‘ডার্টি পিকচার’ তার অনবদ্য ছবি। বয়স হলেও তরুণদের মধ্যে তার আবেদন এতটুকুও কমেনি। তিনি বাংলা ছবি দেখে অভ্যস্ত।

//এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি