ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ঝড়ো তুষারপাতে ট্রাম্পকে ঘিরে তাণ্ডব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪১, ২৩ মার্চ ২০১৮ | আপডেট: ১৮:৩৮, ২৩ মার্চ ২০১৮

বসন্ত বাতায়নে ঝড়ো তুষারপাতের কারণে ২১ মার্চ বুধবার হোয়াইট হাউসের সব কর্মসূচি বাতিল করে দেওয়া হয়। বসন্ত অবগাহনের এ সময়ে তুষারপাত দেখেছেন। প্রকৃতির ঝোড়ো তাণ্ডবের সঙ্গে গত কদিন থেকে ট্রাম্পকে নিয়ে যে তাণ্ডব চলছে। মাত্র একদিন আগে মঙ্গলবারই তিন নারী মামলা ঠুকেছেন প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে।

হয় গোপন সম্পর্ক নিয়ে, না হয় কোনো অশালীন আচরণ নিয়ে করা এসব মামলা আর বিব্রতকর সংবাদ তাড়া করছে প্রেসিডেন্ট ট্রাম্পকে। বহুল আলোচিত পর্নো অভিনেত্রী স্টর্মি ড্যানিয়েলসের আইনজীবী একটি ছবি প্রকাশ করেছেন।

পাশাপাশি ২০১১ সালে পলিগ্রাফ টেস্টের মাধ্যমে প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে অন্তরঙ্গ সম্পর্কের সত্যকথন প্রকাশ করা হয়েছে। সাবেক প্লেমেট কেরেন ম্যাকডোগাল মামলা করেছেন, ন্যাশনাল ইনকুয়ার নামের ম্যাগাজিনের মালিক কোম্পানির বিরুদ্ধে। যে মামলায় প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক নিয়ে নীরব থাকার গোপন চুক্তি থেকে বেরিয়ে আসার জন্য তিনি আবেদন করেছেন।

একই দিনে নিউইয়র্কের এক আদালত প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে সাবেক অ্যাপ্রেনটিস ক্যান্ডিডেট সামার জারভোসের করা মানহানি মামলা খারিজের আবেদন প্রত্যাখ্যান করেছেন। একই দিনে প্রেসিডেন্ট ট্রাম্প ও রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে ফোনালাপ ফাঁস হয়ে যায়। ওয়াশিংটন পোস্ট-এর প্রতিবেদন অনুযায়ী প্রেসিডেন্ট ট্রাম্প তাঁর নিরাপত্তা উপদেষ্টাদের মতামত উপেক্ষা করে নির্বাচনে পুনঃবিজয়ের জন্য পুতিনকে অভিনন্দন জানিয়েছেন। এ নিয়ে খোদ আমেরিকাসহ সারা বিশ্বে রীতিমতো হইচই শুরু হয়েছে।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পপ্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পআমেরিকার গত নির্বাচনে রাশিয়ার সংশ্লিষ্টতা নিয়ে তদন্তরত বিশেষ কাউন্সিলর বব মুলার গত সপ্তাহে হোয়াইট হাউসের আইনজীবীদের সঙ্গে দেখা করেছেন। এ সাক্ষাতে সাবেক এফবিআই পরিচালক জেমস কোমিকে বরখাস্ত এবং অন্যান্য বিষয় নিয়ে প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে আলাপ হয়েছে বলে সংবাদ বেরিয়েছে।এ নিয়ে উৎকণ্ঠার কারণ আছে প্রেসিডেন্ট ট্রাম্পের।

টিআর/ এমজে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি