ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

টাইগারদের হারাতে ধর্মগুরুর দরবারে ভারতের কোচ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৪, ১০ নভেম্বর ২০১৯

রবি শাস্ত্রী ও বাপা মোহন্ত

রবি শাস্ত্রী ও বাপা মোহন্ত

বাংলাদেশের কাছে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হেরে বেশ বিপাকেই পড়ে যায় ভারত। দ্বিতীয় ম্যাচে হারলেই লজ্জা বরণ করতে হতো এই ক্রিকেট পরাশক্তি দলটির। তাই নিরুপায় হয়ে সিরিজ বাঁচাতে ভিন্ন পথ অবলম্বন করেন ভারতীয় কোচ রবি শাস্ত্রী! 

দেশটির সংবাদমাধ্যমের দাবি, দ্বিতীয় ম্যাচের আগে ধর্মীয় গুরু বাপা মোহান্ত স্বামীর সঙ্গে তার দরবারে গিয়ে দেখা করেন শাস্ত্রী। শুধু কোচই নন, ভারতীয় দলের কয়েকজন খেলোয়াড়ও তার কাছ থেকে আশীর্বাদ নিয়ে আসেন।

সংবাদমাধ্যমটি জানায়, ওই সময় শাস্ত্রীর সঙ্গে ছিলেন টিম ইন্ডিয়ার বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ানসহ বেশ কয়েকজন ক্রিকেটার। স্বামী নারায়ণের মন্দির যান তারা। গিয়ে বাপার কাছে আশীর্বাদ প্রার্থনা করেন।

জবাবে পুরো সিরিজের জন্য ভারতীয় দলকে আশীর্বাদ করে দেন ওই ধর্মীয় গুরু। পাশাপাশি সবার (ক্রিকেটারসহ স্টাফদের) সুস্বাস্থ্যের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনাও করেন তিনি। আর ওই দিনই টুইটারে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্টে বাপার পাশে বসা দুটি ছবি আপলোড করেন শাস্ত্রী। 

এদিকে, দ্বিতীয় ম্যাচে হারলেই প্রথমবারের মতো নিজ দেশে বাংলাদেশের কাছে সিরিজ হারতে হতো ভারতকে। তবে প্রথম ম্যাচ হারের কারণেই তড়িঘড়ি করে ধর্মীয় গুরুর শরণাপন্ন হন কি না- এমন কিছু নিশ্চিত করে জানাননি ভারতীয় কোচ। কিন্তু ঘটনাটি নিয়ে যারপরনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে হাস্যরসের শিকার হচ্ছেন শাস্ত্রী।

বর্তমানে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ১-১ সমতায়। প্রথম ম্যাচে ৭ উইকেটের দাপুটে জয় তুলে নেয় বাংলাদেশ। পরের ম্যাচে ৮ উইকেটের বড় জয়ে সমতায় ফেরে ভারত। ফলে আজ রোববার নাগপুরে অনুষ্ঠিত হচ্ছে শিরোপা নির্ধারণী ম্যাচ। যে ম্যাচে জয়ের ব্যাপারে আশাবাদী উভয় দল। তবে শেষ হাসি কে হাসবে সেটা নিশ্চিত হবে আজ রাতেই।

এনএস/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি