ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

টুইটার আমন্ত্রণে ছাত্রাবাসে সেহরিতে তুর্কি প্রেসিডেন্ট এরদোগান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৭, ২ জুন ২০১৮

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আমন্ত্রণ পেয়ে ছাত্রদের সাথে সেহরিতে অংশ নিয়েছেন তুর্কি প্রেসিডেন্ট রিসেপ তাইপ এরদোগান। গতকাল শুক্রবার দিবাগত রাতে অর্থ্যাত শনিবারের সেহরিতে ছাত্রদের সাথে এই সেহরিতে অংশ নেন প্রেসিডেন্ট এরদোগান।

এর আগে শুক্রবার ভোরে ৪ টা ৫৪ মিনিটে টুইটারে এরদোগানকে সেহরিতে আমন্ত্রণ জানিয়ে বার্তা দেয় এক শিক্ষার্থী। তুরস্কের রাজধানী আংকারার ইলদিরিম বেয়াজিদ বিশ্ববিদ্যালয়ের দন্ত চিকিৎসা বিভাগের (ডেন্টিস্ট) ঐ শিক্ষার্থীর নাম গুঞ্জর আতাক। আমন্ত্রণ বার্তায় গুঞ্জর লেখেন, “প্রিয় প্রেসিডেন্ট আপনি কি আমাদের হুসেইন গাজী ডরমিরেটরীতে (ছাত্রাবাস) আমাদের অতিথি হবেন আর একসাথে সেহরী করবেন”?

টুইটটি প্রকাশিত হওয়ার কিছু সময় পরেই প্রেসিডেন্ট সেখানে উত্তর দেন। ফিরতি টুইটে তিনি লেখেন, “আমি আসব যদি তোমাদের চা তৈরি থাকে”।
এরপরই শুক্রবার সেহরিতে (শনিবার ভোর) ঐ ছাত্রাবাসে থাকা ছাত্রদের সাথে সেহরিতে অংশ নেন এরদোগান। তিনি টুইটার একাউন্টে তার একটি ভিডিও প্রকাশ করেন তিনি।

সেহরিতে প্রেসিডেন্টকে কাছে পেয়ে এসময় বেশ রোমাঞ্চিত হয়ে পরে ছাত্রাবাসের শিক্ষার্থীরা। প্রেসিডেন্ট এরদোগানও প্রচলিত প্রটোকল ভেঙ্গে ছাত্রদের সাথে একরকম খোলাখুলি ভাবেই মেশেন। কথা বলেন, সেলফিও তোলেন। তবে এই সেহরী একটি অনানুষ্ঠানিক বিষয় হওয়ায় প্রেসিডেন্ট এরদোগান কোন ধরণের বক্তব্য বা বিবৃতি দেননি। তাঁর কার্যালয় থেকেও এ বিষয়ে আনুষ্ঠানিক কিছু জানানো হয়নি।

সূত্রঃ ডেইলী সাবাহ

এস এইচ এস// আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি