ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

টেকনাফে বিজিবির অভিযানে ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৫, ১৯ আগস্ট ২০১৮ | আপডেট: ১১:১৬, ১৯ আগস্ট ২০১৮

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ১০ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) –এর সদস্যরা। জব্দকৃত ইয়াবাগুলোর বাজার মূল্য ৩০ লাখ টাকা।

রোববার ভোর পৌনে ৪টার দিকে উপজেলার বড়ইতলী এলাকা থেকে ইয়াবাগুলো জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

বিজিবির পক্ষ থেকে জানানো হয়, ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ টেকনাফ বিওপির নায়েক মো. শিকদার শফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি টহলদল নাফ নদীতে বিশেষ টহলে যায়। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, বড়ইতলী বরাবর নাফ নদী দিয়ে ইয়াবার একটি চালান মায়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করতে পারে। এমন সংবাদের ভিত্তিতে টহলদল ওই এলাকায় গিয়ে বড়ইতলী মসজিদের পার্শ্বে ওঁৎ পেতে থাকে। পরে ভোর পৌনে ৪টার দিকে একজন লোক বস্তা মাথায় করে নদী পার হয়ে আসা মাত্রই টহলদলের উপস্থিতি লক্ষ্য করে দৌড়ে পালানোর চেষ্টা করে। টহলদল তার পিছু পিছু ধাওয়া করলে এক পর্যায়ে তার মাথায় থাকা বস্তাটি ফেলে দৌড়ে পার্শ্ববর্তী জঙ্গলে পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল ইয়াবা পাচারকারী কর্তৃক ফেলে যাওয়া বস্তাটি খুলে ৩০ লাখ টাকা মূল্যমানের ১০ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

বিজিবি আরও জানায়, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি