ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

টেলিভিশন শো করবেন ওবামা দম্পত্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৭, ২৩ মে ২০১৮

চলচ্চিত্র ও টেলিভিশন শো তৈরির জন্য যুক্তরাষ্ট্রের ভিডিও স্ট্রিমিং সেবাদাতা প্রতিষ্ঠান নেটফ্লিক্সের সঙ্গে চুক্তি করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও সাবেক ফার্স্ট লেডি মিশেল ওবামা। আগামী কয়েক বছরের জন্য ওবামা দম্পতি ওই চুক্তিতে সই করেছেন বলে জানা গেছে।

নেটফ্লিক্স হচ্ছে যুক্তরাষ্ট্রের বিনোদন সেবাদাতা প্রতিষ্ঠান, যা অনলাইন ভিডিও, স্ট্রিমিংয়ের জন্য পরিচিত। ১৯৯৭ সালে রিড হ্যাসটিংস ও মার্ক র‍্যান্ডলফ ক্যালিফোর্নিয়ার স্কটস ভ্যালিতে এটি প্রতিষ্ঠা করেন। নেটফ্লিক্স জানিয়েছে, ওবামা দম্পতিকে নিয়ে ছবি ও টিভি সিরিজ তৈরি হবে। এর মধ্যে অনেকগুলো স্ক্রিপ্ট করা সিরিজ, স্ক্রিপ্টের বাইরে কিছু সিরিজ, ডকুমেন্টারি ও ফিচার থাকবে।

গত সোমবার এক অনানুষ্ঠানিক ঘোষণায় বারাক ওবামা নেটফ্লিক্সের সঙ্গে তার বহুমূখী প্রযোজনা চুক্তির বিষয়টি প্রকাশ করেন। স্ট্রিমিং সেবার জন্যই বারাক ওবামা ও তার স্ত্রী মিশেল ওবামা টেলিভিশন শো, ফিল্ম তৈরি করবেন বলে জানিয়েছেন তিনি। এদিকে ওবামা দম্পতির ভিডিও স্ট্রিমে কাজ করার খবর প্রকাশের পরই হৈ-চৈ পড়ে যায় ওবামা ভক্তদের মধ্যে।

এর আগে নেটফ্লিক্সে একটি টকশোতে হাজির হয়েছিলেন বারাক ওবামা। সে সময় তাদের আলাপচারিতা খুবই জনপ্রিয় হয়ে উঠেছিল। ধারণা করা হচ্ছে, ওবামা দম্পতির প্রযোজিত ফিল্ম ও টেলিভিশন শোও দর্শকদের মধ্যে ব্যপক সাড়া ফেলবে। মিশেল ওবামা এ প্রসঙ্গে বলেন, ‘আমি ও বারাক দুজনেই নিজেদের উৎসাহের জন্য গল্প বলার শক্তিতে বিশ্বাসী।’

বারাক ওবামা ও মিশেল ওবামা এ বিষয়ে কথা বললেও মুখে কুলুপ এঁটে বসেছেন নেটফ্লিক্সের কর্তা ব্যক্তিরা। নেটফ্লিক্সের সেবা বিশ্বজুড়ে জনপ্রিয় হচ্ছে। ২০১৭ সালের শেষ নাগাদ এর সাবস্ক্রাইবার সংখ্যা ১১ কোটি ৮০ লাখে পৌঁছেছে বলে জানা গেছে।


সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি